×

বিনোদন

শাহরুখের সঙ্গে জুটি বাঁধছেন দক্ষিণী সুপারস্টার নয়নতারা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ জুন ২০২১, ১২:৪৬ পিএম

শাহরুখের সঙ্গে জুটি বাঁধছেন দক্ষিণী সুপারস্টার নয়নতারা
শাহরুখের সঙ্গে জুটি বাঁধছেন দক্ষিণী সুপারস্টার নয়নতারা

শাহরুখ খান ও নয়নতারা।

শাহরুখের সঙ্গে জুটি বাঁধছেন দক্ষিণী সুপারস্টার নয়নতারা

বহুদিন সিনেমা পর্দা থেকে গায়েব শাহরুখ। সেই কবে মুক্তি পেয়েছিল শাহরুখের ‘জিরো’। তারপর তো সিনেমাপর্দা থেকে প্রায় গায়েব তিনি। এমনকি, হাতে ছবি না থাকায় সোশ্যাল মিডিয়ায় নানা প্রশ্নের মুখেও পড়ছেন শাহরুখ। ঠিক এই সময়েই খবরে এল দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারাকে সঙ্গে নিয়েই নাকি রুপোলি পর্দায় আবার আসতে চলেছেন তিনি।

হ্যাঁ, এরকমই খবর শোনা যাচ্ছে বলিউডের অন্দরে। সব নাকি রেডি। দক্ষিণী পরিচালক অ্যাটলির তুন ছবিতেই নাকি দেখা যাবে শাহরুখ ও নয়নতারাকে।

শাহরুখ আপাতত ব্যস্ত রয়েছেন পরিচালক সিদ্ধান্ত আনন্দের পাঠান ছবির শুটিংয়ে। এই ছবিতে শাহরুখের সঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোন, জন আব্রাহমকে। শোনা গেছে ছোট্ট একটা চরিত্রে দেখা যাবে সালমান খানকেও। এরই মধ্যে নতুন এই ছবির কথা রটে গেল বলিপাড়ায়। শোনা গেছে পরিচালক অ্যাটলির এই নতুন ছবি একেবারেই প্রেমের ছবি। আর পরিচালক নাকি চেয়েছিলেন তার বলিউডের প্রথম ছবি শাহরুখকে নিয়ে তৈরি করতে। অ্যাটলির লেখা চিত্রনাট্যও নাকি বেশ পছন্দ হয়েছে শাহরুখের। অন্যদিকে অভিনেত্রী নয়নতারার সঙ্গে এর আগে দুটি ছবি রাজা রানি ও বিজলিতে কাজ করেছেন অ্যাটলি। তবে এই ছবির হাত ধরেই বলিউডে পা দেবেন নয়নতারা।

সম্প্রতি মুক্তি পেয়েছে নয়নতারার মুকুথি আম্মান ছবি। ছবিতে তার অভিনয় দারুণভাবে প্রশংসা পেয়েছে। এছাড়াও নেত্রিকান নামে এক দক্ষিণী ছবিতে দেখা গিয়েছিল নয়নতারাকে। তবে বলিউডের হাওয়ায় এখবর উড়লেও, এই ছবি নিয়ে আপাতত শাহরুখের কাছ থেকে কোনও মন্তব্য পাওয়া যায়নি। অন্যদিকে নয়নতারার দিক থেকেও কোনও সবুজ সংকেত আসেনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App