×

সারাদেশ

রাজশাহীতে শিশুপুত্রকে গলাটিপে হত্যা করেছে বাবা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ জুন ২০২১, ১১:১৮ পিএম

রাজশাহীতে শিশুপুত্রকে গলাটিপে হত্যা করেছে বাবা

প্রতীকী ছবি

রাজশাহীর বাগমারা উপজেলায় দুই বছরের শিশুপুত্র মিনহাজ হোসেনকে শয়নকক্ষে গলাটিপে হত্যা করেছে বাবা সোহেল রানা। রবিবার সন্ধ্যায় এ হত্যার ঘটনাটি ঘটে।

সোমবার (২৮ জুন) দুপুরে তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। অভিযুক্ত সোহেল রানার বাড়ি বাগমারার বাসুপাড়া ইউনিয়নের মন্দিয়াল গ্রামে।

স্থানীয়রা জানান, শিশুপুত্র মিনহাজকে তার মা চম্পা শয়নকক্ষে ঘুমিয়ে রেখে বাইরে কাজ করতে যান। এ সময় মিনহাজের বাবা সোহেলও শুয়ে ছিলেন। পরে কাজ শেষ করে চম্পা খাবার প্রস্তুত করে স্বামী ও সন্তানকে খেতে ডাকেন। তার স্বামী সোহেল ঘর থেকে বেরিয়ে আসলেও শিশুপুত্র মিনহাজের কোন সাড়া শব্দ পাওয়া যায়নি। ফলে তিনি ঘরে প্রবেশ করেন। এ সময় তিনি মিনহাজকে মৃত অবস্থায় দেখেন এবং চিৎকার করে কান্নাকাটি শুরু করেন। চম্পার চিৎকারে পরে স্থানীয়রা ছুটে আসেন। তাদের সামনে অস্বাভাবিক আচরণ এবং অসংলগ্ন কথাবার্তা বলতে শুরু করেন সোহেল রানা। ফলে স্থানীয় লোকজনের সন্দেহ হয়। পরে তারা সোহেলকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

এ বিষয়ে বাগমারা থানার ওসি মোস্তাক আহম্মেদ ভোরের কাগজকে বলেন, ক্ষোভ থেকেই সোহেল রানা এমন হত্যার ঘটনা ঘটিয়েছেন বলে স্বীকারোক্তি দিয়েছেন। হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। আর ময়নাতদন্তের জন্য শিশুটির মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App