×

সারাদেশ

রাজশাহীতে বিদেশী পিস্তলধারী সেই তিন যুবক গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ জুন ২০২১, ০৯:১৯ পিএম

রাজশাহীতে বিদেশী পিস্তলধারী সেই তিন যুবক গ্রেপ্তার

বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়। ছবি: ভোরের কাগজ

রাজশাহী নগরীর একটি বাসার কক্ষে বিদেশী পিস্তল নিয়ে নাড়াচাড়া করার ২৭ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার বিশেষ অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়।

সোমবার (২৮ জুন) দুপুরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সম্প্রতি বিদেশী পিস্তল হাতে নিয়ে একটি ভিডিও ভাইরাল হওয়ার খবর প্রকাশ হয় বিভিন্ন গণমাধ্যমে। এরপরই নজরে আসে পুলিশের।

গ্রেপ্তারকৃতরা হলেন, নগরীর দাশপুকুর এলাকার মাহাতাব আলীর ছেলে সেলিম মুর্শেদ শাফিন (৪০), একই এলাকার জামাল উদ্দিনের ছেলে রানা হোসেন (৩২) ও জেলার গোদাগাড়ী উপজেলার বিজয়নগর এলাকার রবিউল ইসলামের ছেলে পিটার হোসেন (২৮)।

পুলিশ জানায়, ভাইরাল হওয়া ভিডিওটির সূত্র ধরে বিদেশী পিস্তলধারীদের গ্রেপ্তারে অভিযান পরিচালনা করে আরএমপি’র বোয়ালিয়া মডেল থানা পুলিশের একটি টিম। রবিবার বিকেলে নগরীর দাশপুকুর থেকে সেলিম মুর্শেদ শাফিনকে গ্রেপ্তার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ওইদিনই সন্ধ্যা পৌনে সাতটার দিকে নগরীর বর্ণালি মোড় এলাকা থেকে রানাকে গ্রেপ্তার করা হয়।

এ সময় তার কাছে থেকে ম্যাগজিনসহ একটি বিদেশী পিস্তল উদ্ধার হয়। পরে জিজ্ঞাসাবাদে সেলিম ও রানার কাছ থেকে পাওয়া যায় গুরুত্বপূর্ণ তথ্য। সেই তথ্যের ওপর ভিত্তি করে রবিবার রাতেই আবারও অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয় পিটার নামে আরেক জনকে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তবে ভাইরাল হওয়া ভিডিওটি মো. নিলয় নামে যে যুবক প্রথমে ফেসবুকে প্রকাশ করে। সে এখনো পলাতক রয়েছে। তাকেও গ্রেপ্তারের জন্য অভিযান চলছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে পুলিশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App