×

সারাদেশ

মদনে নদীতে গোসল করতে গিয়ে স্কুল শিক্ষার্থী নিখোঁজ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ জুন ২০২১, ০৯:৩৫ পিএম

মদনে নদীতে গোসল করতে গিয়ে স্কুল শিক্ষার্থী নিখোঁজ

স্কুল শিক্ষার্থীর উদ্ধারে কাজ করছে ডুবরি দল ও ফায়ার সাভিস ইউনিট। ছবি: ভোরের কাগজ

নেত্রকোনার মদন উপজেলায় বন্ধুদের সঙ্গে নদীতে গোসল করতে গিয়ে রবিন মিয়া(১৪) নামে এক শিক্ষার্থী নিখোঁজ হয়েছে। সোমবার (২৮ জুন) দুপুর আনুমানিক ২টার দিকে বাড়ির পেছনে মগড়া নদীতে নিখোঁজ হয়। সে উপজেলা মদন সদর ইউনিয়নের পরশখিলা গ্রামের তাজ্জত মিয়ার ছেলে ও মদন আর্দশ উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র। উদ্ধার তৎপরতায় কিশোরগঞ্জের ডুবরি দল কাজ করে।

আদর্শ উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও তার প্রতিবেশি শহিদুল ইসলাম জানান, দুপুরে স্কুল থেকে এসে বন্ধুদের সঙ্গে গোসল করতে গিয়ে রবিন পানিতে ডুবে যায়। পরে তার সঙ্গে থাকা বন্ধুরা খোঁজাখুজি করে না পেয়ে চিৎকার করতে থাকে।

মদন ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আহমেদুল কবির জানান, স্কুল শিক্ষার্থী নিখোঁজের খবর পেয়ে তাৎক্ষণিক আমরা ঘটনাস্থলে আসি। কিশোরগঞ্জের ডুবরি দল ও মদন ফায়ার সাভিস ইউনিট কাজ করছে।

মদন থানার ওসি ফেরদৌস আলম জানান, শিক্ষার্থীটি নিখোঁজের খবর পেয়ে ঘটনাস্থলে অবস্থান করছি। উদ্ধারে ডুবরি দল কাজ করছে। উপজেলা নির্বাহী অফিসার বুলবুল আহমেদ জানান, স্কুল শিক্ষার্থী নিখোঁজের খবর পেয়ে মদন ফায়ার সার্ভিস ইউনিট ও কিশোরগঞ্জের ডুবরি দলকে খবর দেই। তারা উদ্ধার তৎপরতায় কাজ করছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App