×

সারাদেশ

টেকনাফে ৭ম শ্রেণির ছাত্রী অপহৃত 

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ জুন ২০২১, ১০:৪৯ পিএম

টেকনাফে ৭ম শ্রেণির ছাত্রী অপহৃত 

ফাইল ছবি

কক্সবাজারের টেকনাফে জেসমিন আকতার নামের ৭ম শ্রেণির স্কুল ছাত্রীকে অপহরণ করেছে এসএসসি পরীক্ষার্থী এক কিশোর। সোমবার (২৮ জুন) সকাল সাড়ে ১০টার দিকে স্কুল থেকে বাড়ি ফেরার পথে উপজেলার সদর ইউনিয়নের কচুবনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে টেকনাফ মডেল থানায় অভিযোগ দায়ের করে ছাত্রীর মা তৈয়ুবা বেগম ।

জানা যায়, সোমবার সকালে টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী স্বাস্থ্য বিধি মেনে স্কুলে অ্যাসাইনম্যান্ট জমা দিয়ে একটি টমটম যোগে বাড়ি ফিরছিলেন। স্কুল ছাত্রী বাড়ির পাশাপাশি মহেশ খালীয়া পাড়া কবরস্থান মোড়ে পৌঁছা মাত্র একটি প্রাইভেট কার সামনে দাঁড়িয়ে টমটমের গতিরোধ করে।

টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী জুবায়ের হোসেনসহ কয়েকজন সহযোগী টমটম থেকে ৭ম শ্রেণিরর স্কুল ছাত্রীকে ধরে কার যোগে অপহরণ করে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান বলেন, অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

বেশ কিছুদিন ধরে উক্ত স্কুল ছাত্রীকে উত্যক্ত করে আসছিলো ওই কিশোর। ছাত্রীর পরিবার বিষয়টি বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও প্রধান শিক্ষকের নজরে আনেন।

সম্প্রতি উভয় পরিবারকে ডেকে এ ধরনের ঘটনা যাতে পুনরাবৃত্তি না ঘটে সে বিষয়ে উক্ত কিশোর থেকে লিখিত অঙ্গীকার নামাও নেয় স্কুল কর্তৃপক্ষ। এরপরও এ ধরনের অপরাধ নারী শিক্ষা বিস্তারে বড় ধরনের বাধা হয়ে দাড়াঁবে বলে জানান বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নুরুল বশর।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App