×

সারাদেশ

চকরিয়ায় ট্রাকের ধাক্কায় গার্মেন্টস কর্মীসহ নিহত ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ জুন ২০২১, ০৭:৪১ পিএম

চকরিয়ায় ট্রাকের ধাক্কায় গার্মেন্টস কর্মীসহ নিহত ২

ফাইল ছবি

কক্সবাজারের চকরিয়ায় ডাম্পারের (মিনি ট্রাক) ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার যাত্রী নারী গার্মেন্টস কর্মীসহ দুইজন নিহত হয়েছে। রবিবার (২৭ জুন) সাড়ে ১২টার দিকে উপজেলার চিরিঙ্গা-বদরখালী সড়কের দরবেশকাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়নের পুটিবিলা গ্রামের বাবুল চন্দ্র দে এর স্ত্রী ও গার্মেন্ট কর্মী নিলু দে (৫০) ও একই ইউনিয়নের জেমঘাট গ্রামের আবুল কালামের ছেলে হাফেজ আবদুল কুদ্দুছ (৩৫)।

সিএনজি অটোরিকশার যাত্রী মঞ্জু শ্রী দে বলেন, রবিবার সকালে আমি ও নিলু মিলে চকরিয়া থেকে সিএনজি অটোরিকশায় উঠি। চিরিঙ্গা-বদরখালী সড়কের দরবেশকাটা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ডাম্পার ট্রাক সিএনজি অটোরিক্সাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুই যাত্রী মারা যায়।

এসময় অটোরিক্সার চালক ও অপরযাত্রীরা সামান্য আহত হয়। তারা চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। নিহত নিলুর ছোট ভাই শ্যামল দে বলেন, আমার বোন চট্টগ্রাম শহরে গার্মেন্টে চাকুরি করত। তার স্বামী-সন্তান কেই নেই। লকডাইন শুরু হওয়ার আগে বাড়িতে যাচ্ছিলেন তিনি।

চকরিয়া থানার এসআই (উপ-পরিদর্শক) মনজুরুল কবির জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের লোকজনের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App