×

বিনোদন

ঘরে ফিরতে চান নুসরাত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ জুন ২০২১, ০৭:১৩ পিএম

ঘরে ফিরতে চান নুসরাত

বেবি বাম্পের নতুন ছবি প্রকাশ্যে আনলেন নুসরাত জাহান। ছবি: সংগৃহীত

ঘরে ফিরতে চান নুসরাত

আর মাত্র তিন মাস। এরপরই নুসরাত জাহানের কোলজুড়ে আসছে সন্তান। মাতৃত্বের ছাপ তার চেহারায় স্পষ্ট। চারপাশে যখন হাজারো বিতর্ক তখনো মা হওয়ার আনন্দ-অনুভূতি লুকাচ্ছেন না এ নায়িকা। সেই অনুভূতি থেকেই ফের প্রকাশ্যে বেবি বাম্প প্রদর্শন করলেন নুসরাত জাহান।

ইনস্টাগ্রামে তিনি শেয়ার করলেন সাম্প্রতিক ছবি। ছবিতে নুসরাতকে কালোর ওপর সাদা মিকি মাউস ছাপের জগার ড্রেসে দেখা যাচ্ছে। ক্যাপশনে লিখলেন, ‘যে পাখি পথ হারিয়ে ফেলেছে, তার এবার ঘরে ফেরার পালা।’ ঘরে ফেরার কথা ঘিরে নেটিজেনদের মনে জন্ম নিয়েছে নানা প্রশ্ন। তবে কি অবশেষে নুসরাত নিজের ঘরের ঠিকানার খোঁজ পেলেন?

বছরের শুরুতে জানা গিয়েছিল, স্বামী ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে সংসার ভালো যাচ্ছে না নুসরাতের। এদিকে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে প্রেম করেছেন তিনি। এরপর স্বামীর সঙ্গে নায়িকার বিচ্ছেদের খবর আসে। তবে সম্প্রতি নুসরাত দাবি করেছেন, ‘নিখিলের সঙ্গে আমি একসঙ্গে থেকেছি, বিয়ে নয়। ফলে বিবাহ-বিচ্ছেদের প্রশ্নই ওঠে না।’

নুসরাত জাহান এখন কলকাতার সবচেয়ে বিতর্কিত নাম। বিজেপি হোক বা সাধারণ মানুষ, আপাতত তার ব্যক্তিগত জীবন নিয়ে কাটা ছেঁড়ায় ব্যস্ত সবাই। গত কয়েক দিন ধরে বিবাহিতের বেশে সিঁথিতে সিঁদুর দিয়ে নুসরাত জাহানের সংসদে শপথ নেয়া ঘিরে প্রতিবাদ জানাচ্ছে ক্ষমতাসীন বিজেপি। সংসদে শপথবাক্য পাঠের সময় নিজের নামের সঙ্গে নুসরাত জুড়ে দিয়েছিলেন স্বামী নিখিলের পদবি। তৃণমূল করা নুসরাতের বিপক্ষ দল বিজেপি এ কথা লুফে নিয়েছে।

উল্লেখ্য, দীর্ঘদিন প্রেমের পর ২০১৯ সালের ১৯ জুন রাজকীয় আয়োজনে নিখিল জৈনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছিলেন নুসরাত জাহান। যদিও এখন বিয়ের কথা অস্বীকার করছেন এ চিত্রনায়িকা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App