×

জাতীয়

পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সভাপতি মনিরুল ও সম্পাদক আসাদুজ্জামান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ জুন ২০২১, ০৩:১৮ পিএম

পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সভাপতি মনিরুল ও সম্পাদক আসাদুজ্জামান

মো. মনিরুল ইসলাম ও মো. আসাদুজ্জামান।

বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের ২০২১ সালের ১২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। বিনা প্রতিদ্বন্দ্বিতায় এসোসিয়েশনের সভাপতি নির্বাচিত হয়েছেন স্পেশাল ব্রাঞ্চের (এসবি) প্রধান অতিরিক্ত আইজি মো. মনিরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হয়েছেন ডিএমপি গোয়েন্দা মতিঝিল বিভাগের উপকমিশনার মো. আসাদুজ্জামান।

শনিবার (২৬ জুন) সকালে রাজধানীর রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটরিয়ামে এসোসিয়েশনের ৪১তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) ও বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা ড. বেনজীর আহমেদ এ সময় প্রধান অতিথি হিসেবে সভায় উপস্থিত ছিলেন। ডিএমপি কমিশনার ও এসোসিয়েশনের সভাপতি মোহা. শফিকুল ইসলামের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়।

আইজিপি ড. বেনজীর আহমেদ বলেন, বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন পুলিশ ক্যাডার সার্ভিসের সদস্যদের একটি গুরুত্বপূর্ণ সংগঠন। পেশাগত সমস্যা সমাধানে এসোসিয়েশন তাৎপর্যপূর্ণ ভূমিকা পালন করছে।

তিনি আরো বলেন, আমরা স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালন করছি মুজিববর্ষে দাঁড়িয়ে। গত ৫০ বছরে বাংলাদেশের অনেক অর্জন হয়েছে। সরকার প্রধান রূপকল্প-২০৪১ বাস্তবায়নের লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছেন। এক্ষেত্রে এসোসিয়েশনের ভূমিকা কি হবে তা নির্ধারণ করতে হবে। রাষ্ট্র, সমাজ ও জনগণের প্রত্যাশা অনুযায়ী কর্মপন্থা নির্ধারণ করতে হবে। তিনি পেশাকে ভালবেসে গর্বের সঙ্গে দায়িত্ব পালনের জন্য সকলের প্রতি আহবান জানান।

সভায় করোনা আক্রান্ত হয়ে জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের মৃত্যুতে শোক প্রস্তাব গ্রহণ ও তাদের সম্মানে দাঁড়িয়ে ১ মিনিট নীরবতা পালন করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App