×

সারাদেশ

নেত্রকোনায় ৫ সন্তানের জননীকে ধর্ষণ, থানায় মামলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ জুন ২০২১, ০৮:২৬ পিএম

নেত্রকোনায় ৫ সন্তানের জননীকে ধর্ষণ, থানায় মামলা

ধর্ষক মোশারফ হোসেন

নেত্রকোনার মদনে পাঁচ সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শনিবার (২৬ জুন) মদন থানায় মোশারফ হোসেনকে অভিযুক্ত করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন ভিকটিম। উপজেলার ৮ নং ফতেপুর ইউনিয়নের একটি গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, ৮ নং ফতেপুর ইউনিয়নের মৃত লুৎফর রহমানের ছেলে মোশারফ হোসেন একই গ্রামে ভিকটিমের স্বামীর নিকট পাওনা টাকা চাইলে গেলে গত ১৫/১৬ দিন পূর্বে জোরপূর্বক ধর্ষণ করে। বিষয়টি লোক লজ্জার ভয়ে মুখ খুলেনি ধর্ষিতা। ধর্ষক মোশারফ নিজেই মানুষের নিকট বিষয়টি বলাবলি শুরু করলে বাধ্য হয়ে শনিবার বিকালে মোশারফরে বিরুদ্ধে থানায় মামলা করা হয়।

ভিকটিমের স্বামী মোবাইল ফোনে বলেন, এলাকাবাসী সালিশের মাধ্যমে বিষয়টি সমাধানের জন্য চেষ্টা করেছিল কিন্তু কোন সমাধান হয়নি। সে আরও মানুষের নিকট আমার স্ত্রীর কথা বলাবলি করছে, সেই সঙ্গে সে আমাকে হুমকি দিচ্ছে। মোশারফ মাদকাসক্ত দীর্ঘদিন ধরে মাদক বেচাকেনার সঙ্গে জড়িত। অবশেষে আজ তার বিরুদ্ধে আমার স্ত্রী ধর্ষণ হওয়ার অভিযোগ দায়ের করেছি। আমি ন্যায় বিচার চাই। তাকে দ্রুত গ্রেপ্তার করা হোক।

অভিযুক্ত মোশারফ হোসেন বলেন, আমি তাকে জোরপূর্বক ধর্ষণ করি নাই, আমার সঙ্গে আপোষে পরকীয়ায় লিপ্ত হয়েছে।

এ ব্যাপারে ওসি ফেরদৌস আলম বলেন, ভিকটিম আজ একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগটি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App