×

জাতীয়

গুলশানে ঠেলাগাড়িকে পিকআপ ভ্যানের ধাক্কা, প্রাণ গেল দুই শ্রমিকের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ জুন ২০২১, ০৮:৩০ পিএম

গুলশানে ঠেলাগাড়িকে পিকআপ ভ্যানের ধাক্কা, প্রাণ গেল দুই শ্রমিকের

প্রতীকী ছবি

রাজধানীর গুলশান কোকাকোলা মোড়ে পিকআপ ভ্যানের ধাক্কায় দুই শ্রমিক নিহত হয়েছে। শনিবার (২৬ জুন) সকাল সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আ. রহমান বাবুল (৪০) ও আরিফ উদ্দিন আলেক (৩৫)। আহত হয়েছে আবুল কাশেম (৪৫) ও মিজানুর রহমান (৩০) নামে আরো দুই শ্রমিক। তারা সবাই ঠেলাগাড়ির শ্রমিক ছিলেন।

গুরুতর আহত অবস্থায় বাবুলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পৌনে ১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। আর ঘটনাস্থলেই মৃত্যু হয় আলেকের।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া পথচারী এরশাদ মিয়া জানান, কোকাকোলা মোড়ে সড়ক দুর্ঘটনায় আহত অবস্থায় বাবুলকে দেখতে পেয়ে হাসপাতালে নিয়ে যান তিনি। তার বাড়ি নেত্রকোনা জেলায়। ভাটারা নয়ানগর এলাকায় থাকতেন তিনি। পেশায় ঠেলাগাড়ি চালক ছিলেন বাবুল।

গুলশান থানার উপ-পরিদর্শক এসআই মো. নুরুজ্জামান জানান, সাড়ে ১১টার দিকে কোকাকোলা মোড়ে একটি পিকআপ ভ্যান ঠেলাগাড়ি চালককে ধাক্কা দেয়। এতে আলেক ঘটনাস্থলেই নিহত হয়। আর বাবুলকে গুরুতর আহত অবস্থায় পথচারীরা হাসপাতলে নিয়ে গেলে সেখান তাকে চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন। আহত দুই জন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

তিনি আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

আহত আবুল কাশেম বলেন, তারা রাজধানীর টেকবাড়ি এলাকায় থাকেন। তিনি ঠেলাগাড়ি চালক ও বাকিরা শ্রমিক। আজ দুইটি ঠেলাগাড়িতে করে তারা সাত জন কালাচাঁদপুর থেকে রাবিশ নিয়ে কোকাকোলা মোড় এলাকায় যাচ্ছিলেন। তাদের গাড়িটি সামনে থেকে টানছিলো বাবুল। আর তারা তিন জন পিছন থেকে ঠেলছিলো। গাড়িটি রাস্তা পার করে অপর পাশে নেওয়ার সময় সামনে থেকে একটি দ্রুত গতির পিকআপ ভ্যান ঠেলাগাড়িটি ধাক্কা দেয়। এতে তারা হতাহত হয়।

নিহতের সহকর্মী মো. আলমগীর হোসেন জানান, একই ঘটনায় ঠেলাগাড়ির শ্রমিক আলেক (৩৫) ঘটনাস্থলে নিহত হয়েছে। তার লাশ বাসায় নিয়ে যাওয়া হয়েছে। আর আহত হয়ে আবুল কাশেম (৪৫) ঢাকা মেডিকেলে ও মিজানুর (৩০) স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

নিহত বাবুলের ছোট ভাই আ. রশিদ জানান, তাদের বাবার নাম আ. খালেক। তাদের বাড়ি নেত্রকোনা কলমাকান্দা উপজেলার রানিগাও গ্রামে। বর্তমানে টেকবাড়ি এলাকার আবু সাইদের বাড়িতে ভাড়া থাকতো সে। স্ত্রী রাজিয়া আক্তার বাসাবাড়িতে গৃহপরিচারিকার কাজ করে। তাদের একমাত্র ছেলে নিরব (১৫)। প্রায় ২০ বছর ধরে বাবুল ঠেলাগাড়ি চালাতো বলে জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App