×

সারাদেশ

জমি সংক্রান্ত দ্বন্দ্বে ভাইয়ের হামলায় চাচাতো ভাই নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ জুন ২০২১, ০৮:০০ পিএম

গলাচিপায় জমি নিয়ে দ্বন্দ্বের কারনে ভাইয়ের হামলায় চাচাত ভাই রুহুল আমিন মীর (৪৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে উপজেলার ডাকুয়া ইউনিয়নের ব্রিজ বাজারে। রুহুল আমিন ডাকুয়া ইউনিয়নের পাড় ডাকুয়া গ্রামের খালেক মীরের ছেলে। হামলাকারী মিরাজ রুহুল আমিনের চাচাতো ভাই।

এলাকাবাসী জানায়, ডাকুয়া ইউনিয়নের পাড় ডাকুয়া গ্রামের জসিম মীরের ছেলে মিরাজ মীরের নেতৃত্বে ৩০ থেকে ৪০জন সন্ত্রাসী লোহার রড দিয়ে রুহুল আমিন ও তার ভাইয়ের ছেলে মাইন উদ্দিনের ওপর অতর্কিত হামলা চালায়। এতে রুহুল আমিন গুরুতর আহত হলে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। রুহুল আমিনের অবস্থা আশঙ্কাজনক হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

পরে বরিশাল যাবার পথে কিকেল ৫ টার দিকে লেবুখালী নামক স্থানে রুহুল আমিনের মৃত্যু হয়। গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ফারজানা ইসলাম স্বর্না জানান, আহত রুহুল আমিনের মাথায় লোহার রড অথবা ভারি কোন বস্তু দিয়ে আঘাত করার ফলে তার অবস্থা আশংকাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো.আতিকুল ইসলাম জানান,‘রুহুল আমিন মীরের মৃত্যুর খবর পেয়ে তাৎক্ষনিক আমি ও পুলিশের অন্যান্য কর্মকর্তারা ঘটনাস্থলে পৌছায়। অধিকতর তদন্ত না করে এ মুহুর্তে কোন মন্তব্য করা যাচ্ছে না। ’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App