পৃথিবীর সেরা অর্থমন্ত্রীও সেরা বাজেট দিতে পারবে না: পরিকল্পনামন্ত্রী

আগের সংবাদ

লকডাউন আতঙ্ক: রাজধানীতে আসছে মানুষ যাচ্ছে মানুষ

পরের সংবাদ

কুমিল্লা-৫ আসনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় হাশেম খাঁন বিজয়ী

প্রকাশিত: জুন ২৫, ২০২১ , ৭:০৫ অপরাহ্ণ আপডেট: জুন ২৫, ২০২১ , ৭:০৫ অপরাহ্ণ

আবদুল মতিন খসরুর মৃত্যু হওয়ায় শুন্য হওয়া কুমিল্লা-৫ আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হলেন আওয়ামী লীগের প্রার্থী অ্যাডভোকেট আবুল হাশেম খাঁন। শুক্রবার (২৫ জুন) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন জেলা রিটার্নিং কর্মকর্তা মো. কামরুল হাসান।

তিনি জানান, গত ২০ জুন জাতীয় পার্টির মনোনীত লাঙল প্রতীকের প্রার্থী জসিম উদ্দিন তার প্রার্থিতা প্রত্যাহারের জন্য আবেদন করেন। ২৩ জুন ছিল মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন। এ সময় ওই আসনে আবুল হাশেম খাঁন একক প্রার্থী ছিলেন। গতকাল বৃহস্পতিবার প্রতীক বরাদ্দের দিন নৌকার প্রার্থী হাশেম খাঁনকে একক প্রার্থী হিসেবে ঘোষণা দেয়া হয়।

জেলা প্রশাসক (ডিসি) মো. কামরুল হাসান জানান, করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় আওয়ামী লীগের প্রার্থী হাশেম খাঁনকে চিঠির মাধ্যমে জয়ের বিষয়টি নিশ্চিত করা হয়েছে। দু’ তিন দিনের মধ্যে তাকে বিজয়ী ঘোষনা করে গেজেট প্রকাশ করা হবে বলে জানান তিনি।

প্রসঙ্গত, কুমিল্লা-৫ আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু ১৪ এপ্রিল মারা যান। ২১ এপ্রিল আসনটি শূন্য ঘোষণা করা হয়। তিনি এ আসন থেকে মোট পাঁচবার (১৯৯১, ১৯৯৬, ২০০৯, ২০১৪ ও ২০১৮) সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

রি-এনআর/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়