×

রাজনীতি

কুমিল্লার আ.লীগ নেতাদের তিরস্কার করলেন হুইপ স্বপন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ জুন ২০২১, ০৯:১৪ পিএম

কুমিল্লার আ.লীগ নেতাদের তিরস্কার করলেন হুইপ স্বপন

আওয়ামী লীগের বর্ধিত সভায় উপস্থিত কেন্দ্রীয় নেতারা। ছবি: ভোরের কাগজ

ছবি আর গেটের বাহার দেখে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের নেতাদের তিরস্কার করেছেন দলটির কেন্দ্রীয় নেতারা। আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বৃহস্পতিবার (২৪ জুন) উত্তর জেলা শাখার বর্ধিত সভায় উপস্থিত নেতাদের তিরস্কার করেন। দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ সভায় প্রধান অতিথি ছিলেন।

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিনের সভাপতিত্বে মুরাদনগর গার্লস স্কুলে অনুষ্ঠিত বর্ধিতসভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী আব্দুস সবুর, জেলা আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিন, সাধারণ সম্পাদক রওশন আলী মাস্টার, সংসদ সদস্য অধ্যাপক আলী আশরাফ, রাজি মোহাম্মদ ফখরুল, ইউসুফ আব্দুল্লাহ হারুন, সুবিদ আলী ভুঁইয়া, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকারসহ উপজেলা আওয়ামী লীগের নেতারা।

জানা গেছে, বর্ধিত সভায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন বড় বড় ছবি টানিয়ে গেট করায় সংশ্লিষ্ট নেতাদের তিরস্কার করেন। তিনি বলেন, টাকা খরচ করে কেন্দ্রীয় নেতাদের স্বাগত জানানোর জন্য বাহারি গেট করেন! নিজের ছবি দিয়ে বড় বড় বিলবোর্ড করেন। নিজের ছবি বড় আর বঙ্গবন্ধু এবং শেখ হাসিনার ছবি ওপরে এক কোণে রাখেন। অথচ তৃণমূলের কোনো নেতা অসুস্থ্য হলে তাদের পাশে দাঁড়ান না। কর্মীদের কেউ হাসপাতালে পড়ে থাকলে এক কেজি ফল বা ঔষধ কিনে দিতেও আপনাদের মন চায় না।

নেতাদের প্রশ্ন রেখে তিনি বলেন, কেন্দ্রীয় নেতারা আসবে, এজন্য তাদেরকে স্বাগত জানাতে মোটর সাইকেলের বহর করেন! গাড়ির বহর করেন! আপনারা কী বুঝেন, গাছে ওঠে আর বিদ্যুতের খাম্বায় বসে মাটি থেকে আপনারা দূরে সরে যাচ্ছেন? গাছে আর বিদ্যুতের খুঁটিতে ছবি না লাগিয়ে মানুষের মনের মধ্যে ছবি লাগান। মানুষকে আপন করে নেন।

বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের নেতারা বিভিন্ন সাংগঠনিক সমস্যার কথা কেন্দ্রীয় নেতাদের কাছে তুলে ধরেন। আগামী ১১ ও ১২ জুলাই ঢাকায় সংসদীয় আসন ও উপজেলা নেতাদের ঢাকায় ডাকা হয়েছে। আওয়ামী লীগ দলীয় জনপ্রতিনিধিরাও সভায় থাকবেন। ১১ জুলাই সকাল সাড়ে ১০ টায় দাউদকান্দি ও মেঘনা উপজেলা, বিকেল ৩ টায় দেবীদ্বার। ১২ জুলাই হোমনা ও তিতাস উপজেলা এবং বেলা ৩ টায় মুরাদনগরের নেতাদের নিয়ে বসা হবে। এসব বৈঠকে জেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, সাবেক সাধারণ সম্পাদক, সংশ্লিষ্ট নির্বাচনী এলাকার সংসদ সদস্য, উপজেলা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক, নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত উপজেলা চেয়ারম্যান, পরাজিত নৌকার প্রার্থী এবং মুরাদনগরের ক্ষেত্রে বিবাদমান দুইটি কমিটির সভাপতি-সাধারণ সম্পাদক যাবতীয় কাগজপত্রসহ নিয়ে আসতে বলা হয়েছে বলে জানা গেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App