বিশ্বের মানচিত্র থেকে মুছে যাবে পাকিস্তানের নাম

আগের সংবাদ

রাজশাহী মেডিকেলে করোনায় একদিনে সর্বোচ্চ ১৮ জনের মৃত্যু

পরের সংবাদ

রেফারির বদন্যতায় ব্রাজিলের রোমাঞ্চকর জয়

প্রকাশিত: জুন ২৪, ২০২১ , ৯:০০ পূর্বাহ্ণ আপডেট: জুন ২৪, ২০২১ , ৯:০০ পূর্বাহ্ণ

কোপা আমেরিকায় গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে কলম্বিয়ার বিপক্ষে ২-১ গোলের ব্যবধানে রোমাঞ্চকর এক জয় পেয়েছে ব্রাজিল। এর মাধ্যমে কোপায় তিন ম্যাচের তিনটিতে ও সব মিলিয়ে টানা ১০ ম্যাচে জয়ের দেখা পেয়েছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

তবে ম্যাচের ১১ মিনিটের সময় প্রথমে গোল হজম করে নেইমাররা। কলম্বিয়ার লুইস দিয়াজ হেড থেকে গোল করে দলকে এগিয়ে নেন ১-০ ব্যবধানে । ব্রাজিল এর মাধ্যমে আট ম্যাচের মধ্যে প্রথমবারের মতো প্রথমে গোল হজম করে পিছিয়ে পরে।

ব্রাজিল এই গোলটি শোধ করে ৭৮ মিনিটের সময়। রবার্তো ফিরমিনো গোলটি করেন( ১-১)। কিন্তু এ গোল নিয়ে প্রবল আপত্তি তোলে কলম্বিয়ার খেলোয়াড়রা। কারন ব্রাজিল এই গোলটি করার আগে রেফারির গায়ে বল লাগে কিন্তু তিনি খেলা থামাননি। এ বিষয়টি নিয়ে বেশ কিছুক্ষণ চলে ঝামেলা। আর এই বিষয় নিয়ে সময় নস্ট হওয়ায় ম্যাচে ইনজুরি সময় বাড়িয়ে দেয়া হয়। অবশেষে ম্যাচের ১০০ মিনিটের সময় অধিনায়ক ক্যাসেমিরো গোল করে (২-১) ব্রাজিলকে জয় এনে দেন। সেই সঙ্গে কলম্বিয়ার কাটা ঘায়ে যেন আরও বেশি করে লবণ লাগিয়ে দেন।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়