টিকটক-লাইকির মতো ক্ষতিকর অ্যাপস বন্ধে হাইকোর্টে রিট

আগের সংবাদ

সাতক্ষীরায় করোনায় ৯ জনের মৃত্যু

পরের সংবাদ

বেবি বাম্প নিয়েই শ্যুটিংয়ে নুসরাত

প্রকাশিত: জুন ২৪, ২০২১ , ৭:৪৫ অপরাহ্ণ আপডেট: জুন ২৪, ২০২১ , ৭:৪৮ অপরাহ্ণ

সামাজিক যোগাযোগ মাধ্যমে আপতত ভাইরাল অন্তঃসত্ত্বা নুসরাতের জলকেলির এক ভিডিয়ো। মাস কয়েক আগের এক ফটোশ্যুটের সেই ভিডিয়ো বুধবার নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন নুসরাত জাহান।

তবে হবু মা নুসরাতের একটা হাঁড়ির খবর রয়েছে। বুধবার শ্যুটিংয়ে ফিরেছেন নুসরাত জাহান। এদিন একটি বিজ্ঞাপনী শ্যুট সারলেন নায়িকা। নুসরাতের গোটা টিম শামিল ছিল সেই অ্যাড শ্যুটে। খবর হিন্দুস্তান টাইমসের।

জানা গেছে, একটি ডিটারজেন্টের বিজ্ঞাপনের শ্যুটিং করেছেন নুসরাত। সেই লুক প্রকাশ্যে না এলেও, এদিন শ্যুটিং সেটে একটি কালো রঙা হুডিতে পৌঁছে ছিলেন নুসরাত। অন্যদিকে ছাই রঙা পোশাকেও এদিন ভ্যানিটি ভ্যানের মধ্যে নুসরাতের সেলফি ইতিমধ্যেই সামনে এসেছে।

নিখিলের সঙ্গে ভাঙা দাম্পত্যের জেরে গত কয়েকমাস ধরেই আলোচনায় অভিনেত্রী-সাংসদের ব্যক্তিগত জীবন। এর মাঝেই প্রকাশ্যে চলে আসে তার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন। তার মধ্যেই নুসরাত বোমা ফাটিয়ে বলে বসেন, ‘নিখিলের সঙ্গে আমার বিয়ে অবৈধ, বেআইনি’। এই বিবৃতির দু-দিনের মধ্যে প্রকাশ্যে চলে আসে তার বেবি বাম্পের ছবি। নিখিল আগেই ওই সন্তানের পিতৃত্ব অস্বীকার করেছেন, অন্যদিকে যশ দাশগুপ্তের সঙ্গে নায়িকার প্রেম এখন টলিউডের ওপেন সিক্রেট।

সামাজিক যোগাযোগ মাধ্যমে নুসরাতকে আক্রমণের শেষ নেই, জুটেছে নানা নেতিবাচক কথা। কিন্তু ফেসবুক, ইনস্টাগ্রাম থেকে দূরে থাকছেন না নুসরাত বরং সামাজিক যোগাযোগ মাধ্যমে একের পর এক পোস্ট করে চলেছেন তিনি। এবার লাইট-ক্যামেরা-অ্যাকশনেরও মুখোমুখি হলেন।

বেবি বাম্প নিয়ে এর আগে কারিনা, আনুষ্কাদের শ্যুটিং ফ্লোরে দেখেছি আমরা। করোনাকালেও মাতৃত্বের পিছুটান এই বলি নায়িকাদের শ্যুটিং ফ্লোরে যাওয়া থেকে আটকাতে পারেনি, কারণ এটাই এখন নিউ নর্ম্যাল, প্রেগন্যান্ট মানেই অভিনেত্রী ঘরে বসে থাকবে সেই দিন এখন অতীত। এবার সেই ট্রেন্ড ফলো করলেন নুসরাত জাহান।

টলি নায়িকাদের ক্ষেত্রে এই মামলাতেও দৃষ্টান্ত স্থাপন করলেন অভিনেত্রী তা বলাই যায়। জল্পনা, এই বিজ্ঞাপনেই নাকি নিজের বেবি বাম্পের সুস্পষ্ট ঝলক প্রকাশ্যে আনতে চলেছেন নুসরাত। আপতত গর্ভাবস্থার দ্বিতীয় পর্যায়ে রয়েছেন অভিনেত্রী, আগামী সেপ্টেম্বরেই নায়িকার কোল আলো করে আসবে তার সন্তান।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়