×

বিনোদন

সাই-ফাই সিনেমায় ‘চং চং’ প্রিয়াঙ্কা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ জুন ২০২১, ০৫:৪০ পিএম

সাই-ফাই সিনেমায় ‘চং চং’ প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা সরকার। ছবি: সংগৃহীত

সাই-ফাই সিনেমায় ‘চং চং’ প্রিয়াঙ্কা

টলিউডে সাই-ফাই হাতেগোনা সিনেমার তালিকায় যুক্ত হতে চলেছে পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের ‘চং চং’। এতে প্রধান চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন প্রিয়াঙ্কা সরকার। ছবিটিকে নিজের ক্যারিয়ারের জন্য ইতিবাচক হিসেবে দেখছেন এ নায়িকা।

ছবির বিষয় প্রসঙ্গে পরিচালক রাহুলের বক্তব্য, ‘সাই-ফাই জনরার মধ্যেই একাধিক পরত রয়েছে। ডার্ক কমেডির ফ্লেভারও রয়েছে।’ সায়েন্স ফিকশনে সময় একটা বড় ভূমিকা পালন করে। নব্বইয়ের দশকের শেষ থেকে ২০২১ পর্যন্ত সময়কাল ধরা হবে ছবিতে।

নির্মাতা বলেন, ‘প্রত্যেক মানুষের জীবনে একটা দুঃখের দিন থাকে, যেটা নিয়ে আমরা অভিযোগ করি। ধরা যাক, সেই দিনটার আগে আমাদের ফিরিয়ে নিয়ে যাওয়া হলো এবং প্রতিজ্ঞা করতে হলো যে, এ বার সব কিছু ঠিকঠাক করব। সেটা কি আমরা পারব? মনে হয় না।

ছবির মূল রেশ এই ভাবনার মধ্যেই নিহিত’। ছবিতে অবসরপ্রাপ্ত মহিলা পুলিশ অফিসারের চরিত্রে রয়েছেন প্রিয়াঙ্কা, যার নাম কোটি। এ বিষয়ে প্রিয়াঙ্কা বলেন, ‘এ রকম প্রস্তাব আগে পাইনি। বয়স আর সময়ের বিচারে আমার লুক, বডি ল্যাঙ্গোয়েজ বদলাবে।’ ছবিতে থাকার কথা অভিনেতা সোহম মজুমদারের। তবে সোহম জানান, তিনি বিষয়টি এখনো চূড়ান্ত করেননি। ছবির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে সৌরভ শুক্লার কথা ভাবা হয়েছে।

পরিচালক জানান, অভিনেতার সঙ্গে কথাবার্তা এগোলেও, সই হওয়া বাকি। অনুরাধা মুখোপাধ্যায়, আদিত্য সেনগুপ্ত, কিঞ্জল নন্দকেও দেখা যাবে ছবিতে। ছবির মিউজিকের দায়িত্বে রয়েছেন ‘তালপাতার সেপাই’-এর প্রীতম-সুমন। রাহুলের হাতে রয়েছে দেবের সঙ্গে ‘কিশমিশ’ ছবিটি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App