×

জাতীয়

রুমমেটকে ভিডিও কলে রেখে তরুণীর আত্মহত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ জুন ২০২১, ০৮:৪৮ পিএম

রুমমেটকে ভিডিও কলে রেখে তরুণীর আত্মহত্যা

প্রতীকী ছবি

রুমমেটকে ভিডিও কলে রেখে তরুণীর আত্মহত্যা

রুবিনা ইয়াছমিন নদী।

রাজধানীর মালিবাগ গুলবাগ এলাকার একটি বাসায় রুবিনা ইয়াছমিন নদী (২২) নামের এক তরুণী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বুধবার (২৩ জুন) বিকেল ৩টার দিকে শাহজাহানপুর মালিবাগ গুলবাগে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক সাড়ে ৬টার দিকে মৃত ঘোষণা করেন।

নদিকে হাসপাতালে নিয়ে আসা রুমমেট মারিয়াম খানম জানায়, তারা দুজন মালিবাগের বাসায় সাবলেট ভাড়া থাকেন। তারা দুজনই বনশ্রী এলাকায় আঞ্জার বোরকা হাউজে চাকরি করতো। আজ সে কাজে গেলেও নদি কাজে যায়নি। বিকেল ৩টার দিকে নদি তাকে ভিডিও কল দিয়ে তাকে বাসায় আসতে বলে। কিছুক্ষণ পর ভিডিও কলে রেখেই নদি ফ্যানের সঙ্গে নিজের উড়না দিয়ে গলায় ফাঁস দেয়। পরে সে নিজেই বাসায় এসে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে হাসপাতালে নিয়ে আসে।

মারিয়াম আরও জানায়, গত দুই বছর আগে সম্পর্ক করে সামিউল নামে একটি ছেলেকে বিয়ে করে সে। নদির পরিবার এ বিয়েতে সম্মতি দেয় না। কিছুদিন পরেই ডিভোর্স হয়ে যায়। এর পর থেকে নদির পরিবারের সঙ্গে তেমন সম্পর্ক ছিল না। সব সময় খিটখিটে মেজাজ নিয়ে থাকতো।

মৃত নদির খালাত বোন তামান্না আক্তার জানায়, তাদের বাড়ি বরগুনা জেলার বেতাগী উপজেলায়। বাবার নাম রফিকুল ইসলাম। নদির মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে আসেন তারা। কিন্তু কি কারণে নদি গলায় ফাঁস দিয়েছে তা বলতে পারেনি। এক ভাই এক বোনের মধ্যে নদি ছিল বড়।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি শাহজাহানপুর থানায় অবহিত করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App