×

সারাদেশ

টিকার দ্বিতীয় ডোজ নেয়ার পরও স্কুল শিক্ষকের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ জুন ২০২১, ০৭:২৪ পিএম

টিকার দ্বিতীয় ডোজ নেয়ার পরও স্কুল শিক্ষকের মৃত্যু

মোহাম্মদ দবির হোসেন।

ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নেয়ার পরও করোনা আক্রান্ত হয়ে মানিকগঞ্জে মোহাম্মদ দবির হোসেন (৪৫) নামের এক স্কুল শিক্ষকের মৃত্যুর ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২২ জুন) ভোর ছয়টার দিকে তিনি মারা যান। দবির হোসেন মানিকগঞ্জ সদর উপজেলার মধ্য পুটাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।

মানিকগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার কাজী এ.কে.এম রাসেল জানান, গত ২১ জুন সকাল ৯ টায় তিনি হাসপাতালে ভর্তি হন। পরে ২২ জুন ভোর ৬ টার দিকে করোনা ইউনিটের আইসোলেশন ওয়ার্ডে তিনি মারা যান।

দবির হোসেনের ভাই আবির হোসেন জানান, শ্বাসকষ্ট নিয়ে গত ২১ জুন তার ভাই ভর্তি হন মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে। পরে তাকে করোনা ইউনিটের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। ওই দিনই করোনা টেস্ট পরীক্ষার জন্য দেওয়া হয়। এর মধ্যে ২২ জুন করোনা টেস্টের রেজাল্ট আসার আগেই ভোর ছয়টার দিকে তার মৃত্যু হয়। পরে টেস্টের রিপোর্টে পজেটিভ আসে।

প্রসঙ্গত, মোহাম্মদ দবির হোসেন মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল থেকে গত ১৬ ফেব্রুয়ারি ভ্যাকসিনের প্রথম ডোজ গ্রহণ করেন। পরবর্তীতে ১৫ এপ্রিল দ্বিতীয় ডোজটি গ্রহণ সম্পন্ন করেন।

করোনার দ্বিতীয় ডোজ নেয়ার পরও মৃত্যুর বিষয়ে সিভিল সার্জন ডা. আনোয়ারুল আমিন আখন্দ জানালেন, ভ্যাকসিন নেয়ার পরও করোনায় আক্রান্ত হতে পারে। সাধারনত দ্বিতীয় ডোজ নেয়ার পর মৃত্যুর আশংকা কম থাকে। এই নিয়ে জেলায় করোনায় ৪৯ জনের মৃত্যু হলো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App