×

জাতীয়

করোনার কারণে সবচেয়ে বেশি বিচ্ছিন্ন হয়ে আছি আমি: শেখ হাসিনা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ জুন ২০২১, ০৬:৪৮ পিএম

করোনার কারণে সবচেয়ে বেশি বিচ্ছিন্ন হয়ে আছি আমি: শেখ হাসিনা

বুধবার আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি: বিটিভি

করোনা ভাইরাসের কারণে সবচেয়ে বেশি বিচ্ছিন্ন হয়ে আছি আমি মন্তব্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, কোথাও যেতে পারছিনা আওয়ামী লীগের কোনো কর্মসূচিতে সরাসরি অংশ নিতে পারছিনা। এখানে বসেই সব কর্মসূচিতে ডিজিটালি অংশ নিতে হচ্ছে।

আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ বুধবার (২৩ জুন) ঢাকা মহানগর আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

১৯৪৮ সালে ছাত্রলীগ গড়ে তুলেছেন বঙ্গবন্ধু। ১৯৪৯ সালে আওয়ামী লীগের জন্ম। ভাষা আন্দোলনে নেতৃত্ব দিয়েছে আওয়ামী লীগ। তিনি বলেন, জনগণের সংগঠন হিসেবে দেখি, তৃণমূল মানুষের দ্বারা গঠিত সংগঠন দেখি সেটি আওয়ামী লীগ। বিএনপি ও জাতীয় পার্টি জনগণের মধ্য থেকে উঠে আসেনি ক্ষমতা দখলকারীর হাতে সৃষ্ট দল। যারা এ নিয়ে কথা বলে তাদের মনে রাখা উচিত।

শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগের আদর্শ রয়েছে আর তা হচ্ছে দুঃখী মানুষের মুখে হাসি ফোটানো। এদেশের মানুষকে সম্মানের সঙ্গে বাঁচার অধিকার দিয়েছে আওয়ামী লীগ। জাতির পিতা সংবিধান দিয়েছেন, কিভাবে দেশ চলবে সেই নির্দেশনা দিয়েছেন। জাতির পিতার দেখানো পথে জনগণের মুখে হাসি ফোটানোর লক্ষ্য নিয়েই আমরা কাজ করছি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App