×

সারাদেশ

একটি কাঁঠালের ওজন দেড় মণ, বিক্রি ৩ হাজার টাকায়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ জুন ২০২১, ০৮:২৭ পিএম

একটি কাঁঠালের ওজন দেড় মণ, বিক্রি ৩ হাজার টাকায়

কিশোরগঞ্জ জেলা শহরের পুরান থানা বাজারে বিক্রি হয় দেড় মণের চেয়ে বেশি ওজনের এই কাঁঠাল।

কিশোরগঞ্জের পুরান থানা বাজারে দেড় মণের বেশি ওজনের একটি কাঁঠালের খোঁজ মিলেছে। আর এই কাঁঠালটি বিক্রি করা হয়েছে তিন হাজার টাকায়। এ রকম পাঁচটি কাঁঠাল নরসিংদীর বেলাবতে একটি গাছে ধরেছে।

সোমবার (২১ জুন) নরসিংদীর বেলাব থেকে সিএনজিচালিত অটোরিকশা দিয়ে কাঁঠালটি নিয়ে কিশোরগঞ্জের পুরান থানা বাজারে আসলে কাঁঠাল দেখতে ভিড় করেন উৎসুক জনতা।

জানা যায়, দেড় মণ ওজনের এই কাঁঠালটি গাড়ি থেকে নামিয়ে বাজার পর্যন্ত আনতে তিনজন লোক লেগেছে। উৎসুক জনতার বেশ কয়েকজনের ভাষ্য, এত বড় কাঁঠাল জীবনে প্রথমবার দেখছেন তারা। কেউ কেউ আবার কাঁঠালের সঙ্গে সেলফি তুলেছেন।

কাঁঠালটির বিক্রেতা উজ্জ্বল মিয়া গণমাধ্যমকে জানান, কাঁঠালটির ওজন ৬৪ কেজি। বিক্রির জন্য তিনি এর দাম চেয়েছিলেন সাড়ে ৩ হাজার টাকা। পরে তিন হাজার টাকায় কাঁঠালটি বিক্রি করেন তিনি। সোমবার সকালে তিনি নরসিংদীর বেলাব থেকে সিএনজিচালিত অটোরিকশা দিয়ে কাঁঠালটি নিয়ে কিশোরগঞ্জের পুরান থানা বাজারে আসেন। বেলাবতে একটি গাছে এই রকম বড় পাঁচটি কাঁঠাল ধরেছিল। এর মধ্যে তিনি একটি দরদাম করে বিক্রির জন্য কিনে নেন।

উজ্জ্বল মিয়া বলেন, এই কাঁঠাল বাজারে আনার পথে কত মানুষ যে ছবি তুলেছেন, তার ইয়ত্তা নেই! এত বড় কাঁঠাল দেখে মানুষ বেশ অবাক হয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App