×

জাতীয়

আমাকে রিমান্ড দিলে আমি বাঁচব না

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ জুন ২০২১, ১১:০৫ পিএম

আমাকে রিমান্ড দিলে আমি বাঁচব না

পরী মনি ও নাসির উদ্দিন মাহমুদ

বয়স ও শারীরিক অবস্থা বিবেচনায় রিমান্ড আদেশের বিষয়টি পর্যালোচনার জন্য আদালতে আবেদন করেছিলেন চিত্রনায়িকা পরী মনিকে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার মামলার মূল আসামি নাসির উদ্দিন মাহমুদ। শুনানির এক পর্যায়ে আদালতে কথা বলেন তিনি। এ সময় তাকে বিষণ্ণ দেখায়।

নাসির উদ্দিন বলেন, স্যার, আমার বয়স ৬৫ বছর। আমি অ্যাজমাসহ বিভিন্ন রোগে ভুগছি। করোনার আগে ৯ দিন আমি হাসপাতালে ভর্তি ছিলাম। আমাকে রিমান্ড দিলে আমি বাঁচব না।

তিনি আরও বলেন, আমি একজন সমাজসেবক। তাছাড়া আমি উত্তরা ক্লাবের সভাপতি ছিলাম। সাভার বোট ক্লাবের সদস্য। আমি কোনো ঝামেলায় ছিলাম না। কাইন্ডলি আমাকে জেল গেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিন।

বুধবার (২৩ জুন) এক আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মুখ্য মহানগর হাকিম রাজিব হাসান জিজ্ঞাসাবাদের জন্য তাকে পাঁচ দিনের রিমান্ডে পাঠান। আদালতে মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক কামরুল ইসলাম ব্যবসায়ী নাসিরকে হাজির করে তাকে গ্রেপ্তার দেখানোসহ ১০ দিনের রিমান্ডের আবেদন করেছিলেন।

মাদক মামলায় গ্রেপ্তার নাসির উদ্দিন মাহমুদের সাত দিনের রিমান্ড শেষ হয় বুধবারই। এরপর তাকে ঢাকা মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করে অভিনেত্রী পরী মনির মামলায় রিমান্ডের আবেদন করে পুলিশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App