×

খেলা

যমজ পুত্রসন্তানের বাবা হলেন বোল্ট, নামকরণেও বড় চমক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ জুন ২০২১, ০৭:২৪ পিএম

যমজ পুত্রসন্তানের বাবা হলেন বোল্ট, নামকরণেও বড় চমক

জামাইকান কিংবদন্তি উসাইন বোল্ট ও তাঁর বান্ধবী কাসি বেনেট। এবার যমজ সন্তান এল তাঁদের ঘরে।

পিতৃ দিবসে খুশির খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন জামাইকান কিংবদন্তি উসাইন বোল্ট ও তাঁর বান্ধবী কাসি বেনেট। এবার যমজ সন্তান এল তাঁদের ঘরে। গত বছর কন্যা সন্তানের জন্ম দিয়েছিলেন। আর এবার যমজ পুত্র সন্তানের বাবা হলেন জামাইকান কিংবদন্তি উসাইন বোল্ট।

রবিবার ফাদার্স ডেতে নবজাতকদের ছবি প্রকাশ্যে আনেন বোল্ট। আর তারপরই খবরটি ছড়িয়ে পড়ে বিদ্যুতের গতিতে। বোল্টের ভক্তরাও ভীষণ খুশি। প্রত্যেকেই প্রিয় তারকাকে শুভেচ্ছাও জানিয়েছেন।

অলিম্পিকে আটটি সোনা জিতেছেন বোল্ট। গত বছর করোনা আবহেই কন্যা সন্তানের জন্ম দেন জামাইকান স্প্রিন্টারের বান্ধবী কাসি বেনেট। তাঁদের মেয়ের নাম রাখা হয় অলিম্পিয়া লিও বোল্ট। করোনার কঠিন সময়েও যা বোল্ট ভক্তদের মুখে হাসি ফোটায়। আর এবার একেবারে যমজ পুত্র সন্তান এল তাঁদের সংসারে।

রবিবার ফাদার্স ডেতে পরিবারের প্রত্যেককে নিয়ে একটি ‘ফ্যামিলি ফটো’নিজের ট্যুইটার অ্যাকাউন্টে পোস্ট করেন বোল্ট। সেখানেই মেয়ে এবং বান্ধবী ছাড়াও দুই নবজাতকও রয়েছে। সেই পোস্টের ক্যাপশনেই মেয়ের পাশাপাশি দুই পুত্র সন্তানের নামও লিখে জানিয়েছেন জামাইকান দৌড়বিদ। বোল্টের মেয়ের নাম অলিম্পিয়া লাইটনিং।

জানা গেছে, দুই পুত্রের একজনের নাম থান্ডার বোল্ট। আরেকজনের নাম সেন্ট লিও বোল্ট। একই ছবি আবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট পোস্ট করেছেন বোল্টের বান্ধবী কাসি বেনেটও। আর এরপরই ভক্তদের শুভেচ্ছার বন্যায় ভাসলেন বিশ্বের সর্বকালের অন্যতম সেরা ক্রীড়াবিদ। যদিও যমজ পুত্র সন্তানরা কবে জন্মেছে, সেই তারিখটি এখনও আড়ালেই রেখেছেন বোল্ট।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App