×

জাতীয়

মাঝরাতে গাড়ির রেসিং: রাজধানীতে আরো ৯ ধনীর দুলাল আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ জুন ২০২১, ১০:৫৯ পিএম

রাজধানীর গুলশান ও মহাখালীতে অস্বাভাবিক শব্দের সঙ্গে বেপরোয়া গতিতে ‘ড্রাগ রেস’নামে গাড়ি রেসের খেলায় মেতে ওঠার অভিযোগে আরো ৯ ধনীর দুলালকে আটক করেছে পুলিশ। সোমবার (২১ জুন) দিবাগত রাতে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে রেসিংয়ে ব্যবহৃত ৯টি গাড়িও জব্দ করা হয়। গাড়িগুলোর নাম্বার প্রকাশ করা হলেও আগের মতোই আটকদের নাম পরিচয় প্রকাশ করা হয়নি।

এর আগে, রবিবার ডিএমপির গুলশান বিভাগ ও গুলশান ট্রাফিক বিভাগের যৌথ অভিযানে অভিজাত পরিবারের পাঁচ বখাটে যুবককে তাদের গাড়িসহ আটক করে পুলিশ।

পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স) মো. সোহেল রানা বলেন, সম্প্রতি গুলশানের বিভিন্ন এলাকায় কিছু বখে যাওয়া যুবক দিনে-রাতে বিভিন্ন সময়ে উচ্চগতি এবং বিকট শব্দে হর্ন বাজিয়ে গাড়ি চালিয়ে ওই এলাকার জনজীবন অতিষ্ঠ করে তুলেছিল।

এমন পরিস্থিতিতে একজন সচেতন নাগরিক বিষয়টি বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স শাখা কর্তৃক পরিচালিত ফেসবুক পেজের ইনবক্সে জানান।

পরে বিষয়টি ডিএমপির গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) সুদীপ কুমার চক্রবর্তীকে অবগত করে দ্রুত প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে নির্দেশনা দেয়া হয়। এরই ধারাবাহিকতায় অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App