×

বিনোদন

প্রেমিকা আলিয়াকে সঙ্গে নিয়ে কোথায় উড়াল দিচ্ছেন রণবীর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ জুন ২০২১, ০২:৫৯ পিএম

প্রেমিকা আলিয়াকে সঙ্গে নিয়ে কোথায় উড়াল দিচ্ছেন রণবীর

রণবীর কাপুর ও আলিয়া ভাট

প্রেমিকা আলিয়াকে সঙ্গে নিয়ে কোথায় উড়াল দিচ্ছেন রণবীর

মোটামুটি শিলমোহর পড়ে গেছে সম্পর্কে। সমস্ত অনুষ্ঠানেই প্রেমিক রণবীর কাপুরের পাশে দেখা যায় আলিয়া ভাটকে। এমনকী, একে-অপরের বাড়িতেও রয়েছে ঘনঘন যাতায়াত। এই তো সেদিন, আলিয়ার দাদুর জন্মদিনে উপস্থিত ছিলেন পুরো কাপুর পরিবার। আবার নীতু কাপুরের চায়ের আড্ডায় মাঝে মাঝেই চলে যান আলিয়ার মা সোনি রাজদান। খবর হিন্দুস্তান টাইমসের।

এবার শোনা যাচ্ছে, আলিয়া ও রণবীর উড়ে যাচ্ছেন বুদাপেস্ট। নির্ভেজাল সময় কাটাতে একে-অপরের সঙ্গে বিদেশে পাড়ি জমানো তারকাদের জন্য নতুন কিছু না। যদিও আলিয়া-রণবীরের এই আন্তর্জাতিক ভ্রমণের উদ্দেশ্য আলাদা। ‘ব্রহ্মাস্ত্র’-র শ্যুটিংয়ের জন্য তাদের এই বিদেশ ভ্রমণ। আগস্ট মাস থেকে মিলতে পারে আন্তর্জাতিক বিমান চলাচলের অনুমতি। আর তখনই বুদাপেস্টে যাবেন ছবির টিম। আলিয়া-রণবীরের সঙ্গে থাকবেন পরিচালক আয়ান মুখোপাধ্যায়। ছবির পুরো কাস্ট অ্যান্ড ক্রু-র করোনা টিকা নেওয়া হলেই হাঙ্গেরিতে যাবেন তারা।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শ্যুট বন্ধ করে দেওয়া হয়েছিল ছবির মুখ্য চরিত্রে অভিনয় করা রণবীর কাপুর করোনা আক্রান্ত হওয়ার পর। তার কিছুদিন পরে আবার করোনার সংক্রমণে আসেন আলিয়া। তারা ছাড়াও এই ম্যাগনাম অপাসে অভিনয় করার কথা রয়েছে অমিতাভ বচ্চন, ডিম্পল কপাডিয়া, নাগার্জুনা আক্কিনেনি, মৌনী রায়ের মতো তারকাদের। যদিও ছবির গল্প বা তারকারা কে কোন চরিত্রে অভিনয় করছেন সে ব্যাপারে কোনও তথ্য মেলেনি। এই ছবিতেই প্রথম স্ক্রিন শেয়ার করবেন লাভবার্ডস আলিয়া-রণবীর।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App