×

বিনোদন

নতুন লুকে শুভর বাজিমাত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ জুন ২০২১, ০৫:২৮ পিএম

নতুন লুকে শুভর বাজিমাত
নতুন লুকে শুভর বাজিমাত

টেলিভিশন বিজ্ঞাপনের শুটিং করছেন চিত্রনায়ক আরিফিন শুভ। সে শুটিংয়ের কিছু ছবি প্রকাশও করেছেন অন্তর্জালে। ছবিতে দেখা যাচ্ছে, সুঠাম দেহের শুভ কাবাডি খেলছেন। যেখানে প্রতিপক্ষের ছয়-সাতজন খেলোয়াড় এক তাকে সামলাতে হিমশিম খাচ্ছেন। সিনেম্যাটিক ফ্রেমে তোলা এই স্থিরচিত্র প্রকাশের পর থেকেই বেশ প্রশংসায় ভাসছেন এই চিত্রনায়ক।

[caption id="attachment_291948" align="aligncenter" width="700"] বিজ্ঞাপন নতুনভাবে এসেছে আরেফিন শুভ।[/caption]

এ বিষয়ে আরিফিন শুভ জানিয়েছেন, হিমালয়া মেনজ ফেসওয়াশের বাংলাদেশের শুভেচ্ছাদূত তিনি। কিছুদিন আগে ঢাকায় টিভিসির শুট হয়েছে। খুব দ্রুতই টেলিভিশনের পর্দায় দেখা যাবে টিভিসিটি।

টিভিসির লুকের প্রশংসা করছেন অনেকেই, এ বিষয়ে শুভ বলেন, ‘এটা ভালো, টিভিসির একটা লুক অনেকেই পছন্দ করছেন।’ এদিকে চলতি মাসে ‘নূর’ সিনেমার শুটিংয়ে যোগ দেওয়ার কথা ছিল আরিফিন শুভর। লুক জটিলতায় সেই শুটিং পিছিয়েছে মাস কয়েক।

অন্যদিকে, আগামী আগস্টের শেষে বা সেপ্টেম্বরে শুরু হচ্ছে বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর সিনেমা ‘বঙ্গবন্ধু’র দ্বিতীয় ধাপের শুটিং।

এর মাঝে নতুন কাজের খবর কী আসছে? এমন প্রশ্নে চিত্রনায়ক বলেন, ‘আসলে বেশ কিছু প্রস্তাব পাচ্ছি। কিন্তু সবচেয়ে বড় কাজ হচ্ছে বঙ্গবন্ধু সিনেমা। এটার কারণে নির্ভর করছে অন্য কাজগুলো। সব মিলে গেলেই নতুন খবর জানাতে পারব।’

উল্লেখ্য, গত এপ্রিলে মুম্বাই থেকে বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর সিনেমা ‘বঙ্গবন্ধু’র ভারতীয় অংশের শুটিং শেষ করে দেশে ফিরেছেন আরিফিন শুভ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App