×

সারাদেশ

ওবায়দুল কাদেরকে কটূক্তি করা কর্মকর্তাকে শোকজ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ জুন ২০২১, ০৭:১৬ পিএম

ওবায়দুল কাদেরকে কটূক্তি করা কর্মকর্তাকে শোকজ

মো. জিয়াউর রহমান সম্রাট। ফাইল ছবি

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ডিপিডি দপ্তরের সহকারী পরিচালক মো. জিয়াউর রহমান সম্রাটকে কারণ দর্শাতে (শোকজ) বলেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। মঙ্গলবার (২২ জুন) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. আবুল হোসেন ভোরের কাগজ কে এতথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, প্রাথমিকভাবে চাকরিতে অনুপস্থিত থাকায় তাকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। আগামী ১০ কার্যদিবসের মধ্যে তাকে জবাব দিতে বলা হয়েছে। রেজিস্ট্রার আরও বলেন, আমরা তার বিরুদ্ধে অভিযোগে কপি পাওয়ার জন্য পুলিশের সংশ্লিষ্টদের সঙ্গে যোগাযোগ করেছি। কপি হাতে পেলে নিয়ম অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) পরিকল্পনা উন্নয়ন ও ওয়ার্কস (ডিপিডি) ডিপার্টমেন্টের সহকারী পরিচালক জিয়াউর রহমান সম্রাটের গত বৃহস্পতিবার রাতে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে কটূক্তি করে স্ট্যাটাস দেন। পরে এ বিষয়ে অভিযোগ পেয়ে শনিবার দুপুরে তাকে কবিরহাটের ঘোষবাগ থেকে আটক করে কারাগারে পাঠায় পুলিশ। বর্তমানে তিনি নোয়াখালী কারাগারে রয়েছেন। জিয়াউর রহমান ঘোষবাগ এলাকার উত্তর লামছি গ্রামের ইউসুফ ভূইয়ার ছেলে। সম্প্রতি ফেসবুকে তার মদপানের ছবি ও ভিডিও ভাইরাল হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App