×

রাজধানী

আট বছরের শিশুকে মাদ্রাসায় ধর্ষণ, শিক্ষক আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ জুন ২০২১, ০৬:২২ পিএম

আট বছরের শিশুকে মাদ্রাসায় ধর্ষণ, শিক্ষক আটক

অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক যুবায়ের হোসেন। ছবি: ভোরের কাগজ

রাজধানীর হাজারীবাগ ঝাউচর এলাকায় একটি মাদ্রাসায় ৮ বছরের এক মেয়ে শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। অসুস্থ্য অবস্থায় ওই শিশুটিকে গতকাল মধ্যরাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়। অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক যুবায়ের হোসেনকে (২২) আটক করেছে পুলিশ।

জানা যায়, ঝাউচর এলাকার একটি বস্তিতে থাকে শিশুটির পরিবার। স্থানীয় একটি মাদ্রাসায় লেখাপড়া করে সে। করোনাকালীন মাদ্রাসা বন্ধ থাকলেও সন্ধ্যাকালীন সময়ে মাদ্রাসার শিক্ষকরা তাদেরকে পড়াতেন। এজন্য সোমবার (২১ জুন) সন্ধ্যায় শিশুটি আরও কয়েকজন শিশু মিলে মাদ্রাসায় পড়তে যায়। সেখান থেকে রাতে শিশুটি বাসায় ফিরে। তখন কাউকে কিছু না জানালেও রাত সাড়ে ১১টার দিকে শরীরে ব্যথা অনুভব করছে বলে জানায়। তখন তার মা শিশুটির শরীর থেকে রক্তক্ষরণ হতে দেখতে পায়। তখন শিশুটির মুখ থেকে ঘটনাটি শুনে সঙ্গে সঙ্গে থানা পুলিশকে জানায়। এরপর হাজারীবাগ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত শিক্ষককে আটক করে থানায় নিয়ে যায়। আর শিশুটিকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠায়।

এ বিষয়ে কথা হলে হাজারীবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান জানান, সোমবার সন্ধ্যার পর স্থানীয় মাদ্রাসায় শিশুটিকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। ঘটনার পরপরই অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক যুবায়েরকে আটক করা হয়েছে। শিশুটির পরিবার মামলা করলে অভিযুক্তকে গ্রেপ্তার দেখানো হবে। বিষয়টি আরও তদন্ত করে দেখা হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App