×

রাজধানী

রাজধানীতে চিকিৎসকের অস্বাভাবিক মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ জুন ২০২১, ০৪:২৫ পিএম

রাজধানীতে চিকিৎসকের অস্বাভাবিক মৃত্যু

প্রতীকী ছবি

রাজধানীর মগবাজার পেয়ারাবাগের একটি বাসায় ডা. জেহানুল আলিম (৫৫) নামে এক চিকিৎসকের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তিনি স্বাস্থ্য অধিদপ্তরে কর্মরত ছিলেন বলে জানা গেছে। গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে দাবি করেছে স্বজনরা।

আজ সোমবার (২১ জুন) বেলা সাড়ে ১১টার দিকে পেয়ারাবাগ ৫৮১ নম্বর বাসায় এই ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বেলা আড়াইটার দিকে মৃত ঘোষণা করেন।

তার বাড়ি পিরোজপুরের নাজিরপুর উপজেলায়। তার বাবার নাম মৃত এম এ ওয়াহাব। এক মাত্র মেয়ে ও স্ত্রী নিয়ে থাকতো পেয়ারাবাগ রেলগেট এলাকার ওই বাসাটির ৪র্থ তলাতে।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া স্ত্রী ফারহানা ফেরদৌস বলেন, সকালে সবাই বাসায় ছিলো। তিনি কর্মস্থলে যাওয়ারও কথা ছিলো। হঠাৎ করেই সকাল সাড়ে এগারোটার দিকে পাশের রুমে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পান তাকে। পরে তাকে প্রথমে স্থানীয় হাসপাতাল এবং সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। কী কারণে সে গলায় ফাঁস দিতে পারে সে বিষয়ে কিছু জানাতে পারেনি স্বজনরা।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী পরিদর্শক (এএসআই) আব্দুল খান জানান, মৃতদেহ মর্গে রাখা হয়েছে। তার গলায় কালো দাগ রয়েছে। ঘটনাটি হাতিরঝিল থানা পুলিশকে জানানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App