×

রাজধানী

নড়াইল জেলা আ.লীগের কমিটিতে মাশরাফি ও তার বাবা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ জুন ২০২১, ০৪:৫৬ পিএম

নড়াইল জেলা আ.লীগের কমিটিতে মাশরাফি ও তার বাবা

মাশরাফি ও তার বাবা গোলাম মুর্তজা। ফাইল ছবি

নড়াইল জেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটিতে সদস্য হয়েছেন জাতীয় দলের ক্রিকেটার ও নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি বিন মুর্তজা। রবিবার (২০ জুন) আ.লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি প্রধানমন্ত্রীর অনুমোদনক্রমে ৭৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেন। এই কমিটিতে উপদেষ্টা পরিষদ সদস্য হয়েছেন মাশরাফির বাবা গোলাম মুর্তজা।

দলীয় সূত্রে জানা গেছে, শেখ হাসিনার নির্দেশক্রমে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের গত রবিবার ৭৫ সদস্য বিশিষ্ট নড়াইল জেলা কমিটির অনুমোদন দেন। যেখানে ৩১ সাধারণ সদস্য পদের মধ্যে ৪নং সদস্য করা হয়েছে মাশরাফীকে। এছাড়া ৩৯টি পদ রয়েছে কমিটির সম্পাদক মণ্ডলীতে। জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সভাপতি হয়েছেন বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ফজলুর রহমান জিন্নাহ, অ্যাডভোকেট সৈয়দ মোহাম্মদ আলী, অ্যাডভোকেট সৈয়দ আইয়ুব আলী, অ্যাডভোকেট গোলাম নবী, হাসানুজ্জামান, অ্যাডভোকেট ইমদাদুল ইসলাম, নড়াইল পৌর মেয়র আনজুমান আরা, আসিফুর রহমান বাপ্পী, শিকার আজাদুর রহমান, শহীদুল ইসলাম শাহী ও কাজী ইসমাইল হোসেন লিটন। যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন বাবুল কুমার সাহা, মো. রাশেদুল বাসার ডলার ও আবু হেনা মোস্তফা কামাল স্বপন।

এর মধ্য দিয়ে কাগজে কলমে নড়াইল জেলা আওয়ামী লীগে পদার্পণ করলেন ম্যাশ। এছাড়াও কেন্দ্রীয় আওয়ামী লীগের বন ও পরিবেশ উপ কমিটির সদস্য রয়েছেন তিনি। এদিকে মাশরাফীর নড়াইল জেলা আওয়ামী লীগে সদস্য পদ প্রাপ্তিতে আনন্দিত তার কর্মী-সমর্থক, ভক্ত-শুভানুধ্যায়ী ছাড়াও আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App