×

জাতীয়

তিন খুনের মামলায় এবার মেহজাবিনের স্বামীও রিমান্ডে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ জুন ২০২১, ০৬:০৫ পিএম

তিন খুনের মামলায় এবার মেহজাবিনের স্বামীও রিমান্ডে

প্রধান আসামি শফিকুল ইসলাম। ছবি: সংগৃহীত

রাজধানীর কদমতলীর মুরাদপুরে নিজ বাবা, মা ও বোনকে হত্যার ঘটনায় দায়ে করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য এবার রিমান্ডে নেওয়া হলো মামলার প্রধান আসামি মেহজাবিন ইসলাম মুনের স্বামী শফিকুল ইসলামকে।

সোমবার (২১ জুন) ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের ম্যাজিস্ট্রেট শাহিনুর রহমান তাকে ৩ দিনের রিমান্ডে নিতে নির্দেশ দেন।

এর আগে শফিকুল ইসলামকে আদালতে হাজির করে পুলিশ। হত্যাকাণ্ডের মামলাটি সুষ্ঠু তদন্তের জন্য এসময় ৭ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা কদমতলী থানার পরিদর্শক জাকির হোসেন। পরে শুনানি শেষে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

এছাড়া একই মামলায় গতকাল রবিবার প্রধান আসামি মেহজাবিন ইসলাম মুনকে ৪ দিনের রিমান্ডে নিতে আদেশ দিয়েছিলেন ঢাকা চিফ ম্যাজিস্ট্রেট আদালতের হাকিম দেবব্রত বিশ্বাস।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, শনিবার (১৯ জুন) মেহজাবিন তার মা-বাবাসহ ছোট বোনকে হত্যা করে নিজেকে আটক করার জন্য ৯৯৯-এ ফোন দেন। এ ঘটনায় রাজধানীর কদমতলীর মুরাদপুরের একটি বাসা থেকে বাবা-মা ও বোনসহ একই পরিবারের তিন জনের মরদেহ উদ্ধার করে পুলিশ। একই সঙ্গে ওই বাসা থেকে তাদের জামাই শফিকুল ইসলাম অরণ্য ও তার মেয়ে মারজান তাবাসসুম তৃপ্তি নামে ৪ বছরের এক শিশুকে উদ্ধার করা হয়।

নিহতরা হলেন-মাসুদ রানা (৫০), তার স্ত্রী মৌসুমী ইসলাম (৪০) ও মেয়ে জান্নাতুল (২০)। হত্যার ঘটনায় কদমতলী থানায় নিহত মাসুদ রানার বড় ভাই এবং আটক মেহজাবিন ইসলাম মুনের বড় চাচা সাখাওয়াত হোসেন বাদী হয়ে মেহজাবিন ইসলাম মুন ও তার স্বামী শফিকুল ইসলামের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App