×

বিনোদন

চোখে গ্লিসারিন লাগিয়ে কাঁদছেন আনুষ্কা!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ জুন ২০২১, ০৯:০২ এএম

চোখে গ্লিসারিন লাগিয়ে কাঁদছেন আনুষ্কা!

আনুষ্কা শর্মা। ছবি: সংগৃহীত

চোখে গ্লিসারিন লাগিয়ে কাঁদছেন আনুষ্কা!

‘রব নে বানাদি জোড়ি’র সঙ্গে যখন বলিউডে পা রাখেন আনুষ্কা, তিনি বুঝিয়ে দিয়েছিলেন গ্ল্যামার দুনিয়ার লম্বা রেসে সহজে পিছিয়ে পড়বেন না। দেখতে দেখতে বি-টাউনে ১৩ বছর পার করে ফেলেছেন বিরাট ঘরনি। এখন শুধু সফল অভিনেত্রী নয়, একজন সফল প্রযোজক আনুষ্কা শর্মা। বিরাট কোহলির স্ত্রী পেশাদার জীবনে বেশ সফল। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ্যে এসেছে আনুষ্কার বহু বছরের পুরোনো অ্যাক্টিং স্কুলের এক ভিডিয়ো। খবর হিন্দুস্তান টাইমসের।

সেই ভিডিয়ো পরিষ্কার ইঙ্গিত দেয়, বলিউডের ফিল্মি পরিবারের অংশ না হলেও অভিনয়ের পোকাটা শুরু থেকেই রয়েছে আনুঙ্কার ভিতর। আনুষ্কার অভিনয় স্কুলের সেই ভিডিয়োতে নিজের শিক্ষক ও সহ-শিক্ষার্থীর সঙ্গে দেখা মিলেছে। একটি আবেগঘন দৃশ্যের অনুশীলন করতে দেখা গেল আনুষ্কাকে। অভিনেত্রী সেই ছবিতে পরেছিলেন একটি কালো রঙের ফুলহাতা টপ এবং পিচ রঙা স্কার্ট। খোলা চুল আর নাম মাত্র মেক-আপে তরুণী আনুষ্কাকে ভারী মিষ্টি লাগল এই ভিডিয়োয়। চোখে গ্লিসারিন লাগিয়ে কাঁদতেও দেখা গেছে নায়িকাকে।

শাহরুখের হাত ধরে বলিউড সফর শুরু হয়েছিল আনুষ্কার, এরপর আমির খান (পিকে), সালমন খান (সুলতান) সহ বলিউডের এ-ক্যাটাগরির নায়কদের সঙ্গে একের পর এক ব্লকবাস্টার ছবিতে কাজ করেছেন তিনি। যদিও বেশ কয়েক বছর ধরে রুপালি পর্দা থেকে দূরে রয়েছেন তিনি। শেষবার আনন্দ এল রাইয়ের ‘জিরো’ (২০১৮) ছবিতে দেখা গিয়েছে আনুষ্কাকে। আপতত ভামিকার মায়ের ভূমিকা পালনেই বেশি ব্যস্ত আনুষ্কা। তবে ভাই কারনেশ শর্মার সঙ্গে প্রযোজনার কাজ সমানতালে চালিয়ে যাচ্ছেন।

আপতত ছ মাসের মেয়েকে নিয়ে সাউদাম্পটনে রয়েছেন আনুষ্কা। সেখানে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়ানশিপে ব্যস্ত বিরাট। স্বামীকে সঙ্গ দিতে ইংল্যান্ডে হাজির হয়েছেন অভিনেত্রী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App