×

সারাদেশ

চরফ্যাশনে নির্বাচনী সহিংসতায় গুলিতে যুবক নিহত (ভিডিও)

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ জুন ২০২১, ১২:৫৭ পিএম

চরফ্যাশনে নির্বাচনী সহিংসতায় গুলিতে যুবক নিহত (ভিডিও)

প্রতীকী ছবি

চরফ্যাশনে নির্বাচনী সহিংসতায় গুলিতে যুবক নিহত (ভিডিও)

সোমবার ভোলার চরফ্যাশনের হাজারীগঞ্জে ইউপি নির্বাচন কেন্দ্র করে সহিংসতার ঘটনা ঘটে। ছবি: সংগৃহীত

ভোলার চরফ্যাশনের হাজারীগঞ্জে ইউপি নির্বাচন কেন্দ্র করে সহিংসতায় গুলিতে মনির (২৩) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরেকজন। তবে কার গুলিতে ওই যুবক মারা গেছেন তা পুলিশ বা দুই মেম্বার প্রার্থী- কোনো পক্ষই ম্বীকার করেনি।

সোমবার (২১ জুন) সকাল ১১টার দিকে উপজেলার হাজারীগঞ্জ ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের চর ফকিরা কোয়াইড প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মনির ওই এলাকার বশির উল্লাহর ছেলে।

ভোলার পুলিশ সুপার সরকার মো. কায়সার জানান, দুই মেম্বার প্রাথীর মধ্যে সংঘর্ষ হয়। এতে গুলিবিদ্ধ হয়ে একজন নিহত হন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ১২ রাউন্ড গুলি চালিয়েছে। তবে পুলিশের গুলিতে কেউ নিহত হয়নি।

শশীভূষণ থানার ওসি রফিকুল ইসলাম জানান, হাজারীগঞ্জ ইউনিয়নের একটি ওয়ার্ডের ভোটকেন্দ্রের বাইরে দুই সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় গুলিবিদ্ধ দুই যুবককে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে মনির নামে এক যুবককে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। তার শরীরে গুলির চিহ্ন রয়েছে।

স্থানীয়রা জানান, ভোটকেন্দ্রের বাইরে প্রভাব বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে একজন গুলিবিদ্ধ হয়েছন। তাকে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হলে তিনি মারা যান। ৫ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ইয়াসিন মাঝি ও ইউসুফ সিকদার গ্রুপের মধ্যে এ সংঘর্ষ হয়। নিহত মনির ইউসুফ সিকদারের সমর্থক।

চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শোভন বশাক গণমাধ্যমকে একজন মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

https://youtu.be/AKqT2I5e46g

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App