×

বিনোদন

অভিযোগ-পাল্টা অভিযোগের মুখে কাঞ্চনের সংসার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ জুন ২০২১, ০৫:৫৪ পিএম

অভিযোগ-পাল্টা অভিযোগের মুখে কাঞ্চনের সংসার

কাঞ্চন মল্লিক ও পিঙ্কি বন্দ্যোপাধ্যায়

অভিযোগ-পাল্টা অভিযোগের মুখে কাঞ্চনের সংসার

এই পিঙ্কি বন্দ্যোপাধ্যায়কে চেনেন না অভিনেতা ও বিধায়ক কাঞ্চন মল্লিক। গত এক সপ্তাহ ধরে তার স্ত্রী পিঙ্কি নোংরামি, কাদা ছোড়াছুড়ি করছে। যার কারণে বেশ বিরক্ত টলিউডের এ অভিনেতা। বিরক্ত প্রকাশ করা ছাড়াও কাঞ্চন জানতে চাচ্ছেন, ‘এত দিন পরে কেন মুখ খুলল পিঙ্কি? কেন আরো আগে নয়? কেন বিধায়ক কাঞ্চন মল্লিককে নিয়ে হঠাৎ তার এত ক্ষোভ? অভিনেতা কাঞ্চন মল্লিককে নিয়ে তো কোনো দিন টুঁ শব্দ করেনি! কেন করেনি?’ নেটিজেনদের পক্ষ থেকে অনেকেই পাল্টা জানতে চাইছেন, এটা কি তা হলে উদ্দেশ্যপ্রণোদিত? পুরোটাই রাজনৈতিক চক্রান্ত?

এ বিষয়ে কাঞ্চন কিছু জানেন না বলেই জানিয়েছেন। তবে সংসার জীবন নিয়ে এ অভিনেতা শুনিয়েছেন গুরুতর খবর। স্ত্রী পিঙ্কির সঙ্গে বিয়ের পর নাকি ২০ দিন সংসার করেছেন কাঞ্চন! এ প্রসঙ্গে তিনি বলেন, ‘বিয়ের পরে মাত্র ২০ দিন সংসার করে পিঙ্কি বাবার বাড়িতে চলে গিয়েছেন? কেন গিয়েছেন? আমার মায়ের সঙ্গে নাকি থাকা যায় না! আমি মেনে নিয়েছি। আমার মা এরপর গুরুতর অগ্নিদগ্ধ হয়েছেন। ২ বার মৃত্যুর মুখ থেকে ফিরেছেন। একটা সময় চিরবিদায় নিয়েছেন। গত বছর আমার বাবাও চলে গিয়েছেন। পিঙ্কিকে কিন্তু পাশে পাইনি। তা নিয়েও আমার কোনো অভিযোগ নেই। আমি কোনো দিন মুখও খুলিনি এই নিয়ে কোথাও। তাই আজ এক তরফা পিঙ্কির কথা শুনে অনেকেই আমায় নিয়ে বিস্ময় প্রকাশ করছেন।’

সম্প্রতি শ্রীময়ী চট্টরাজ ও কাঞ্চনকে জড়িয়ে তার স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় অভিযোগ তুলেছেন। তবে সে অভিয়োগ প্রত্যাখান করেছেন কাঞ্চন। তিনি জানান, অভিনয়সূত্রে শ্রীময়ীকে চেনেন। তারর সঙ্গে থিয়েটার কর্মশালায় যোগ দিয়ে অভিনয় শিখেছে শ্রীময়ী। কাঞ্চন বলেন, ‘বলার মতো কোনো সম্পর্কই ওর সঙ্গে আমার ছিল না। ফলে বিয়ের পরেও ওর নাম আমার মুখে পিঙ্কি শোনেনি। তা বলে পিঙ্কি ওকে চেনে না তা কিন্তু নয়। আমার সঙ্গে শ্রীময়ী পিঙ্কির চেতলার বাড়িতে গিয়েছেন। কথা হয়েছে ওদের মধ্যে অনেক বার। তারপরও পিঙ্কি যে কথা বলছে, যে ধরনের আচরণ করছে শ্রীময়ীর সঙ্গে অবাক হচ্ছি আমিও। কল শো-এ মায়াপুরে আমরা গিয়েছিলাম। সেই নিয়েও এখন তোলপাড় হচ্ছে।

সবার একটাই প্রশ্ন, ২৫ বছর এত অভিনেত্রীর সঙ্গে অভিনয়ের পর হঠাৎ আনকোরা এক জন অভিনেত্রীকে নিয়ে কেন কাঞ্চন মল্লিকের নামে মিথ্যে রটনা?’ এ প্রশ্নের জবাবে কাঞ্চন কিছু জানেন না বলেন। তবে তাকে যখন আইনি পথ দেখানো হয়েছে তাই তিনিও সেই পথেই হাঁটবেন। আইনজীবীর পরামর্শ নিয়েই আগামী দিনে মুখ খুলবেন এবং পদক্ষেপও নিবেন সেই মতো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App