×

বিনোদন

অপূর্ব-মেহজাবীনের ‘যদি কোনোদিন’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ জুন ২০২১, ০৫:৩৯ পিএম

অপূর্ব-মেহজাবীনের ‘যদি কোনোদিন’

অপূর্ব-মেহজাবীন

অপূর্ব-মেহজাবীনের ‘যদি কোনোদিন’

বিশেষ দিবসগুলোতে অপূর্ব-মেহজাবীন জুটির নাটক মানেই দর্শকের জন্য বিশেষ বিনোদনের খোরাক। গত রমজানের ঈদে বেশ কিছু নাটক দিয়ে তারা দর্শক মাতিয়েছেন। সেই ধারাবাহিকতায় আগামী ঈদুল আজহাতেও বড় চমক নিয়ে হাজির হচ্ছে ছোট পর্দার বড় জুটি অপূর্ব-মেহজাবীন। গত সপ্তাহে এ দুজনকে নিয়ে ‘যদি কোনোদিন’ নামের বিশেষ নাটকটি নির্মাণ করেছেন মিজানুর রহমান আরিয়ান। সিএমভির ব্যানারে নির্মিত এই নাটকের গল্পটি বেশ আলাদা। এতে দুটি গানও থাকছে। চিত্রনাট্য করেছেন নির্মাতা নিজেই।

নির্মাতা আরিয়ান জানান, ‘গল্পটি ভালো। শুটিংটাও ভালো করেছি। আর পাত্র-পাত্রীর অভিনয় প্রসঙ্গে তো নতুন করে কিছু বলার নেই। ভালো কিছুই হবে আশা করছি।’ গল্পের ধরন প্রসঙ্গে জানা যায়, এতে একজন নামকরা চিকিৎসকের চরিত্রে অভিনয় করলেন জিয়াউল ফারুক অপূর্ব। অন্যদিকে ঘটনাচক্রে এই চিকিৎসকের প্রতি বেশ ক্ষুব্ধ থাকেন মেহজাবীন। কারণ তার দাবি অপূর্বর ভুল অপারেশনের কারণে তার পরিবারে নেমে আসে ঘন অন্ধকার।

অপূর্ব জানান, এতে তিনি অভিনয় করেন কার্ডিয়াক সার্জন ডা. সানিয়াত হোসাইনের চরিত্রে। আগামী কুরবানির ঈদের বিশেষ চমক হিসেবে ‘যদি কোনোদিন’ উন্মুক্ত হচ্ছে সিএমভির ইউটিউব চ্যানেলে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App