×

সারাদেশ

শিক্ষার্থীদের বৃষ্টিতে দাঁড় করিয়ে এমপির সংবর্ধনা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ জুন ২০২১, ১২:০০ এএম

শিক্ষার্থীদের বৃষ্টিতে দাঁড় করিয়ে এমপির সংবর্ধনা

বৃষ্টির মধ্যে কোমলমতি শিক্ষার্থীদের দাঁড় করিয়ে এমপি রাজী মোহাম্মদ ফখরুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা। ছবি: সংগৃহীত

বৃষ্টির মধ্যে শিক্ষার্থীদের দাঁড় করিয়ে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা নিলেন কুমিল্লা-৪ আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল ইসলাম। ফুল হাতে স্কুল ভবনের সামনে ও ভেতরে বৃষ্টিতে ভিজে এমপিকে ফুলেল শুভেচ্ছা জানাতে দাঁড়িয়ে থাকেন শিক্ষার্থীরা। পরে বিকাল ৪টার দিকে উপস্থিত হন তিনি।

শনিবার (১৯ জুন) দেবিদ্বারের নবিয়াবাদ উচ্চ বিদ্যালয়ের ভবনের সম্প্রসারিত অংশ এবং নবিয়াবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধনী অনুষ্ঠানের সময় তিনি শিক্ষার্থীদের কাছ থেকে এ সংবর্ধনা নেন।

শিক্ষার্থীদের অভিভাবকরা জানান, স্কুলের প্রধান শিক্ষক নুর মোহাম্মদ পাটোয়ারি আগে থেকেই শিক্ষার্থীদের বাড়িতে নোটিশ পাঠান ভবন উদ্বোধনের সময় শিক্ষার্থী ও অভিভাবকদের উপস্থিত থাকতে এমপির নিদের্শনা দিয়েছেন। প্রধান শিক্ষকের এমন নিদের্শনার পর করোনার শঙ্কা নিয়ে শিক্ষার্থীদের নিয়ে বিকাল ২টা থেকে স্কুলে এসে উপস্থিত হন শিক্ষার্থীরা ও কিছু অভিভাবকগণ। বিকাল ২টা থেকে বৃষ্টি শুরু হয়। এমন সময় 'এমপি সাহেব' আসছেন এ জন্য শিক্ষার্থীদের রাস্তায় দাঁড়াতে বলেন স্কুলের শিক্ষকরা। ফুল হাতে স্কুল ভবনের সামনে ও ভেতরে বৃষ্টিতে ভিজে 'এমপিকে ফুলেল শুভেচ্ছা' জানাতে দাঁড়িয়ে থাকেন শিক্ষার্থীরা। পরে বিকাল ৪টার দিকে উপস্থিত হন স্থানীয় এমপি রাজী মোহাম্মদ ফখরুল ইসলাম।

অনুষ্ঠানে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি কবির উদ্দিন ভুঁইয়া, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল কাশেম ওমানী, বরকামনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদীন উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে স্থানীয় এমপি রাজী ফখরুলের সঙ্গে যোগাযোগ করার জন্য একাধিকবার তার মোবাইল ফোনে কল করা হলেও সংযোগ পাওয়া যায়নি।

এ প্রসঙ্গে বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুর মোহাম্মদ পাটোয়ারি শিক্ষার্থীদের আনার কথা স্বীকার করে বলেন, এমপি সাহেব আসবেন এ জন্য শুধু নবম শ্রেণির ছাত্রীদের আনা হয়েছিল। তারা রাস্তায় দাঁড়িয়েছিল ঠিকই, তবে সেসময় বৃষ্টি হয়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App