×

পুরনো খবর

মোহামেডানকে হারিয়ে বদলা নিল আবাহনী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ জুন ২০২১, ১১:০৪ পিএম

মোহামেডানকে হারিয়ে বদলা নিল আবাহনী

রবিবার মোহামেডানের বিপক্ষে ৩২ বলে ৫৭ রানের নান্দনিক ইনিংস খেলে ম্যাচ সেরা নির্বাচিত হন আবাহনীর অধিনায়ক মুশফিকুর রহিম

ঘটনাবহুল প্রথম পর্বে চির প্রতিদ্বন্দ্বী আবাহনীর বিপক্ষে বৃষ্টি আইনে ৩১ রানে জিতেছিল মোহামেডান। প্রিমিয়ার লিগে আবাহনীর বিপক্ষে পাঁচ বছরের মধ্যে সেটিই ছিল মোহামেডানের প্রথম জয়। কিন্তু সেই ধারাবাহিকতা আর ধরে রাখতে পারল না সাদা-কালোরা।

রবিবার (২০ জুন) রাতে সুপার লিগে আবাহনী লিমিটেডের রেকর্ড রান তাড়া করতে পারলো না মোহামেডান স্পোর্টিং লিমিটেড। ৪২ রানে ৬ উইকেট হারিয়ে ধুঁকতে থাকা দলের হয়ে ব্যাট হাতে লড়েছেন বোলার আবু হায়দার রনি। কিন্তু শুরুতে উইকেটের মিছিল হওয়ায় হারের চিত্রনাট্য লেখা হয়ে যায় আগেই। তাই সুপার লিগের প্রথম ম্যাচে আবাহনীর বিপক্ষে হারতে হয়েছে ৬০ রানে।

টস হেরে ব্যাটিং করতে নেমে ৭ উইকেট হারিয়ে ১৯৩ রান করে মুশফিকের দল। টার্গেটে খেলতে নেমে ৭ উইকেট হারিয়ে ১৩৩ রান করে মোহামেডান। রবিবার (২০ জুন) অধিনায়ক মুশফিকুর রহিমের ঝড়ো ফিফটির সঙ্গে তরুণ ওপেনার মুনিম শাহরিয়ার, নাজমুল হোসেন শান্ত ও নাইম শেখদের মাঝারি ইনিংসে ১৯৩ রানের বড় সংগ্রহ দাঁড় করায় আবাহনী। চলতি আসরে এটিই সর্বোচ্চ দলীয় সংগ্রহ।

এ ম্যাচ দিয়ে প্রথমবারের মতো প্রিমিয়ার লিগে খেলতে নেমেছিলেন লিটন দাস। কিন্তু ৪ রানের বেশি করতে পারেননি। টস হেরে ব্যাট করতে নামা আবাহনীর পক্ষে ইনিংস চতুর্থ ওভারে আউট হওয়ার আগে ৭ বল খেলে ৪ রান করেন লিটন। ৩২ বলে ৫৭ রানের নান্দনিক ইনিংস খেলে ম্যাচ সেরা হয়েছেন আবাহনীর অধিনায়ক মুশফিকুর রহিম।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App