×

বিনোদন

ফিটনেসের গোপন রহস‍্য ফাঁস করলেন মিমি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ জুন ২০২১, ০২:২৩ পিএম

ফিটনেসের গোপন রহস‍্য ফাঁস করলেন মিমি

মিমি চক্রবর্তী

ফিটনেসের গোপন রহস‍্য ফাঁস করলেন মিমি

বলিউড হোক কিংবা টলিউড, শরীর নিয়ে সচেতন কম বেশী সব নায়িকাই। আর মিমি চক্রবর্তী বরাবরই ফিটনেস নিয়ে বেশ সচেতন। প্রায় দশ বছর তিনি কাটিয়ে দিলেন এই ইন্ডাস্ট্রিতে। কিন্তু ভক্তদের মতে, মিমির চেহারা আজও অষ্টাদশীর মতো। নায়িকা যে শুধুই ডায়েট করেন তা নয়, মিমি কিন্তু আদ্যপান্ত ফুড লাভার। মাসজুড়ে কড়া ডায়েটে থাকেন এই অভিনেত্রী।

স্বাভাবিকভাবে অনুরাগীদের মনে প্রশ্ন তাহলে নিশ্চই জাঙ্ক ফুডের থেকে শত যোজন দূরে মিমি! কিন্তু তার চিট-ডে তে জমিয়ে পিৎজা খান নায়িকা। সেই গোপন রহস্য নিজেই ফাঁস করলেন তিনি। নিজের ইনস্টাগ্রামে চিট-ডে-র একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে দেখা যাচ্ছে পিৎজায় মজে মিমি।

ফিট থাকতে অনেক কিছুই ত্যাগ করতে হয় নায়িকাদের। এর তালিকায় রয়েছে মিষ্টি, পিৎজাসহ আরও অনেককিছু। বলিউডে কারিনা কাপুর, মালাইকা আরোরা, শিল্পা শেট্টি কুন্দ্রা সকলেই বেশ ফিট। চল্লিশের কোঠায় পা দিয়েও এখনও সমান আবেদনময়ী এই নায়িকারা। তাদের ফিটনেস ভিডিও মুহূর্তে ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। তেমনই টলিউডে যাদের প্রেম থেকে বন্ধুত্ব সব কিছুই চর্চার কেন্দ্রে তারা হলেন মিমি-নুসরাত জুটি। এই দুই নায়িকাই ফিটনেস নিয়ে বেশ সচেতন। দুজনেই সাংসদ এবং টলিউডে এই মুহূর্তে বিপুল জনপ্রিয় তারা।

ফিটনেসের পাশাপাশি তাদের দুজনেরই লিপ সার্জারি নজর কেড়েছিল তাদের ফ্যানদের। তবে শুধুই মিমি-নুসরাতই নন, ফিটনেস নিয়ে সচেতন টলি কুইন কোয়েল মল্লিক। মা হওয়ার পরই একেবারে ছয় মাসের মধ্যে মেদ ঝরিয়ে ফিট অ্যান্ড ফাইন নায়িকা। টলিউডের অপর দুই নায়িকা সায়ন্তিকা ও শ্রাবন্তীও কিন্তু ফিটনেস নিয়ে বেশ সচেতন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App