×

অপরাধ

তিন খুনের মামলায় মেহজাবিন ৪ দিনের রিমান্ডে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ জুন ২০২১, ০৫:১৪ পিএম

তিন খুনের মামলায় মেহজাবিন ৪ দিনের রিমান্ডে

৪ দিনের রিমান্ডে মেহজাবিন। ছবি: ভোরের কাগজ

রাজধানীর কদমতলীতে বাবা, মা ও বোনকে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় মেহজাবিন ইসলাম মুনকে ৪ দিনের রিমান্ডে নিতে নির্দেশ দিয়েছেন ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের (সিএমএম) ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস।

রবিবার (২০ জুন) মেহেজাবিনকে আদালতে হাজির করার পর হত্যাকাণ্ডের ঘটনা সুষ্ঠু তদন্তের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা কদমতলী থানার পরিদর্শক জাকির হোসেন। পরে আদালত শুনানি শেষে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

[caption id="attachment_291318" align="aligncenter" width="2560"] নিহত মাসুদ রানা, মৌসুমী ইসলাম ও জান্নাতুল[/caption]

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, গতকাল শনিবার মেহেজাবিন তার মা-বাবাসহ ছোট বোনকে হত্যা করে ৯৯৯-এ ফোন দেন নিজেই। এ ঘটনায় রাজধানীর কদমতলীর মুরাদপুরের একটি বাসা থেকে বাবা-মা ও বোনসহ একই পরিবারের তিন জনের মরদেহ উদ্ধার করে পুলিশ। একই সঙ্গে ওই বাসা থেকে তাদের জামাই শফিকুল ইসলাম অরণ্য ও তার মেয়ে মারজান তাবাসসুম তৃপ্তি নামে ৪ বছরের এক শিশুকে উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- মাসুদ রানা (৫০), তার স্ত্রী মৌসুমী ইসলাম (৪০) ও মেয়ে জান্নাতুল (২০)। হত্যার ঘটনায় কদমতলী থানায় নিহত মাসুদ রানার বড় ভাই এবং আটক মেহজাবিন ইসলাম মুনের বড় চাচা সাখাওয়াত হোসেন বাদী হয়ে মেহজাবিন ইসলাম মুন ও তার স্বামী শফিকুল ইসলামের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App