×

অপরাধ

চাপাইনবাবগঞ্জ সীমান্তে অস্ত্র গুলি ও হেরোইন উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ জুন ২০২১, ০৫:২৭ পিএম

চাপাইনবাবগঞ্জ সীমান্তে অস্ত্র গুলি ও হেরোইন উদ্ধার

ছবি: সংগৃহীত

চাপাইনবাবগঞ্জের কিরণগঞ্জ বিওপির সীমান্তবর্তী এলাকা থেকে ১টি পিস্তল, ৫ রাউন্ড গুলি, ১টি ম্যাগাজিন ও সাড়ে ৩ কেজি হেরোইন আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এগুলো ভারত থেকে পাচার হয়ে বাংলাদেশে আসছিলো। তবে এসময় পাচারকারি চক্রের কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়। আটককৃত অস্ত্র-গোলাবারুদ ও হেরোইনের আনুমানিক মূল্য ৭১ লাখ ১ হাজার টাকা। রবিবার (২০ জুন) ভোর ৬টার দিকে সহকারী পরিচালক মোহাম্মদ হাফিজুর রহমান সহ কিরণগঞ্জ বিওপি'র দায়িত্বপূর্ণ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) অধিনায়ক লেঃ কর্ণেল মো. আমীর হোসেন মোল্লা জানান, বর্তমানে করোনা পরিস্থিতিতে ভারতীয় চোরাকারবারীরা যেন সীমান্ত অতিক্রম করে বাংলাদেশে প্রবেশ করতে না পারে সেজন্য সীমান্তে বিজিবির টহল ব্যবস্থা আরও জোরদার করা হয়েছে। বিশেষ অভিযানও চালানো হচ্ছে। সীমান্ত পিলার ১৭৮/৩-এস থেকে ২০ গজ বাংলাদেশের অভ্যন্তরে জমিনপুর আমবাগানে চোরাকারবারীর অস্ত্র ও মাদকদ্রব্য হস্তান্তর করছিলো তারা। বিজিবি সদস্যরা তখন তাদেরকে ধাওয়া করে।

এসময় তারা ১টি শপিং ব্যাগ ফেলে পালিয়ে যায়। পরে এই ব্যাগের ভেতর থেকে ১টি বিদেশী পিস্তল, ৫ রাউন্ড গুলি রাউন্ড, ১টি ম্যাগজিন এবং সাড়ে ৩ কেজি হেরোইন আটক করা হয়। আটককৃত অস্ত্র-গোলাবারুদ এবং হেরোইনের আনুমানিক মূল্য ৭১ লাখ এক হাজার টাকা। এই ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App