করোনার টিকা নিলে যৌন ক্ষমতা বাড়ে: কি বলেন গবেষকরা

আগের সংবাদ

নিউজ ফ্ল্যাশ

পরের সংবাদ

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় সিএনজির ২ যাত্রী নিহত

প্রকাশিত: জুন ২০, ২০২১ , ১১:০২ পূর্বাহ্ণ আপডেট: জুন ২০, ২০২১ , ১১:০৫ পূর্বাহ্ণ

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় সড়ক দূর্ঘটনায় যাত্রীবাহী সিএনজির দুই যাত্রী নিহত হয়েছে। এসময় আহত হয়েছে সিএনজির চালক সহ আরও দুই জন। শনিবার (২০ জুন) রাতে উপজেলার বাংলাবান্ধা-তেঁতুলিয়া মহাসড়কের রণচন্ডী নামক এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, তেঁতুলিয়া উপজেলার দেবনগড় ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামের মকবুল হোসেনের ছেলে শাহিন হোসেন (৩০) ও একই ইউনিয়নের ঝালিঙ্গীগছ গ্রামের আব্বাস আলীর ছেলে জাকির হোসেন (৩০)।

আহত দুইজন একই ইউনিয়নের দেবুপাড়া এলাকার আহম্মদ আলীর ছেলে রুহুল আমিন (৩৮) ও পাথরঘাটা এলাকার আনারুল হকের ছেলে আশরাফুল ইসলাম (২৮)।

পুলিশ ও স্থানীয়রা জানান, তিন জন যাত্রী নিয়ে একটি সিএনজি বাংলাবান্ধা থেকে তেঁতুলিয়ার দিকে যাওয়ার সময় বাংলাবান্ধা-তেঁতুলিয়া মহাসড়কের রণচন্ডী বাজারে নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজিটি মহাসড়কে দাড়িয়ে থাকা ট্রলির পেছনে ধাক্কা দেয়। এতে সিএনজিতে থাকা চালকসহ ৪জন গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। শাহিন ও জাকিরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। হাসপাতালে নিয়ে আসার আগেই তাদের মৃত্যু হয় বলে আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. সিরাজউদৌলা পলিন নিশ্চিত করেছেন।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছায়েম মিয়া দূর্ঘটনায় দুই জন নিহতের বিষয়টি নিশ্চিত করেন। এ ঘটনায় তেঁতুলিয়া মডেল থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

ডি-এফবি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়