×

সারাদেশ

শ্রীবরদীতে কিশোরীকে গণধর্ষণ, গ্রেপ্তার ১

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ জুন ২০২১, ০৬:১৫ পিএম

শেরপুরের শ্রীবরদী সীমান্তবর্তী এলাকায় ১৪ বছর বয়সী এক কিশোরীকে গণধর্ষণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে সুন্দর আলী (৩৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (১৮ জুন) গ্রেপ্তারকৃত সুন্দর আলীকে আদালতে পাঠানো হয়। ধর্ষক সুন্দর আলী উপজেলার রানিশিমুল ইউনিয়নের চুকচুকি গ্রামের লঙ্গর আলীর ছেলে। এ ব্যাপারে শ্রীবরদী থানায় একটি মামলা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত ১৬ জুন বুধবার দুপুরে ওই কিশোরী খ্রিস্টানপাড়া গ্রামে ছোটভাইকে সঙ্গে নিয়ে বাড়ির সামনে ক্ষেত থেকে কড়ল্লা তুলতে যায়। এসময় সুন্দর আলীসহ আরও একাধিক যুবক ওই কিশোরীকে ধর্ষণ করে। এ ব্যাপারে নির্যাতিত ওই কিশোরীর পিতা বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন। পুলিশ শুক্রবার ভোরে ধর্ষণে জড়িত থাকার অভিযোগে সুন্দর আলীকে গ্রেপ্তার করে।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভিকটিমকে আদালতে জবানবন্দি ও মেডিকেল পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। পরবর্তীতে বয়স নির্ধারণের জন্য পাঠানো হবে। গণর্ধষণের ঘটনায় সুন্দর আলীকে আদালতে পাঠানো হয়েছে। অভিযুক্ত অপর ৩ আসামিকে গ্রেপ্তারের ব্যাপারে পুলিশি তৎপরতা চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App