×

সারাদেশ

মায়ের অভিযোগে মাদকসেবী ছেলের কারাদণ্ড

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ জুন ২০২১, ০৬:৩৫ পিএম

মায়ের অভিযোগে মাদকসেবী ছেলের কারাদণ্ড

নওগাঁর রাণীনগরে ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ডপ্রাপ্ত মাদকসেবী তানজির হোসেন।

নওগাঁর রাণীনগরে মায়ের অভিযোগে মাদকসেবী ছেলে তানজিন হোসেনকে (৩৫) ১০ মাস ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার রাতে তানজিনকে কারাদণ্ড প্রদান করেন রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্টেট সুশান্ত কুমার মাহাতো। এদিন রাতেই তানজিন হোসেনকে জেল হাজতে পাঠায় পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, আত্রাই উপজেলার বিহারীপুর গ্রামের মহাতাব আলীর ছেলে তানজিন হোসেন (৩৫) দীর্ঘদিন ধরে মাদক সেবন করেন। মাদকের টাকা-পয়সার জন্য বাবা-মায়ের ওপর অত্যাচার করত সে। ছেলের অত্যাচার সইতে না পেরে শুক্রবার সকালে তানজিনের মা তহমিনা খাতুন বাড়ি থেকে পালিয়ে তার বাবার বাড়ি রাণীনগর উপজেলার রাতোয়াল গ্রামে চলে আসেন। এদিন তানজিন হোসেন তার নানার বাড়িতে এসে নেশার টাকার জন্য মায়ের ওপর অত্যাচার করছেন এমন অভিযোগে শুক্রবার সন্ধ্যায় থানায় হাজির হন মা তহমিনা খাতুন। মায়ের অভিযোগের প্রেক্ষিতে মাদকসেবী ছেলে তানজিনকে আটক করে পুলিশ। পুলিশ আটক করে রাতেই মাদকসেবী তানজিনকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করে। পরে তাকে ১০ মাস ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন নির্বাহী ম্যাজিস্টেট।

পুলিশ আরও জানায়, এছাড়া মাদক বিক্রি ও মাদক সেবনের অপরাধে শুক্রবার রাতে রাণীনগর উপজেলা সদরের রেল স্টেশন এলাকার রেজাউল কাজী লুক্কার ছেলে ১৪ মামলার আসামি সজিব কাজীকে (৩৩) ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ বলেন, মায়ের অভিযোগের প্রেক্ষিতে মাদকসেবী ছেলে তানজিনকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে আদালত তানজিনকে ১০ মাস ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন। এছাড়া মাদক বিক্রি ও মাদক সেবনের অপরাধে সজিব কাজীকে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। রাতেই কারাদণ্ডপ্রাপ্ত ২ জনকে জেল হাজতে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App