×

সারাদেশ

ওবায়দুল কাদেরকে নিয়ে ফেসবুকে কটুক্তি করায় কর্মকর্তার বিরুদ্ধে মামলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ জুন ২০২১, ১২:৩১ এএম

ওবায়দুল কাদেরকে নিয়ে ফেসবুকে কটুক্তি করায় কর্মকর্তার বিরুদ্ধে মামলা

ফাইল ছবি

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে ফেসবুকে কটুক্তিমূলক পোস্ট করায় এক সরকারি কর্মকর্তার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

শুক্রবার (১৮ জুন) রাত ৮টায় নোয়াখালী কবিরহাট থানায় কবিরহাট উপজেলার ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাদী হয়ে এ অভিযোগ দায়ের করেন।

মামলা অভিযোগে উল্লেখ করা হয়, কবিরহাট উপজেলার উত্তমপুর লামছি গ্রামের ইউসুফ ভূঁইয়া ছেলে জিয়াউর রহমান সম্রাট (৩৫)। বৃহস্পতিবার রাত ১২ টায় তার ব্যবহৃত ফেসবুক আইডি থেকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বাজে মন্তব্য করে স্ট্যাটাস দিয়ে তার দীর্ঘদিনের অর্জিত সম্মান ক্ষুণ্ণ করে।

জিয়াউর রহমান সম্রাট নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী পরিচালক পদে কর্মরত আছেন। তার এই স্ট্যাটাসের নোয়াখালী জেলার নেতাকর্মীদের মাঝে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।

অভিযোগকারী নজরুল ইসলাম সাংবাদিকদের জানান, জিয়াউর রহমান সম্রাটের ফেসবুক স্ট্যাটাসের সকল প্রমাণসহ থানায় অভিযোগ করেছি। প্রশাসন আইনগত ব্যবস্থা না নিলে আমরা দলীয় কর্মসূচি ঘোষণার দিব। সম্রাট স্থানীয় এমপি পুত্র শাবাব চৌধুরীর ব্যক্তিগত সহকারী। তাই এই অভিযোগ নিয়ে আইনশৃঙ্খলার অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

এই ব্যাপারে কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টমাস বড়ুয়া সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, এ ব্যাপারে আমি একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App