×

পুরনো খবর

অমির দুই সহযোগী মুচলেকায় জামিন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ জুন ২০২১, ০৮:৩৯ পিএম

অমির দুই সহযোগী মুচলেকায় জামিন

পরীমনিকে ধর্ষণচেষ্টার অন্যতম আসামি তুহিন সিদ্দিকী আমির দুই সহযোগী বিশেষ অনুমতি ছাড়া বেআইনিভাবে পাসপোর্ট রাখার দায়ে গ্রেপ্তার বাছির মিয়া ও মশিউর রহমানের জামিন মঞ্জুর করেছেন ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিট্রেট আদালত।

শনিবার (১৯ জুন) দুই দিনের রিমান্ড শেষে তাদেরকে আদালতে হাজির করার পর শুনানি শেষে এ আদেশ দেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মন্ডল।

তবে শুনানির সময় মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। অন্যদিকে তাদের আইনজীবীরা জামিন চেয়ে আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মণ্ডল পাঁচ হাজার টাকা মুচলেকায় তাদের জামিন মঞ্জুর করেন।

এর আগে রাজধানীর দক্ষিণখান এলাকার একটি অফিস থেকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় তাদের কাছে ১০২টি পাসপোর্ট পাওয়া যায়। বিশেষ অনুমতি ছাড়া বেআইনিভাবে পাসপোর্ট রাখার দায়ে তাদের প্রথমে আটক করা হয়। এরপর এ ঘটনায় দক্ষিণখান থানায় একটি মামলা করা হয়। ওই মামলায় অমি ও তার দুই সহযোগীকে আসামি করা হয়। বুধবার এ মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদের ২ দিনের রিমান্ডে নিতে আদেশ দিয়েছিল আদালত।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App