×

সারাদেশ

স্ত্রীর আত্মহত্যার দায়ে ৮ দিন পর স্বামী গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ জুন ২০২১, ০৫:৩৬ পিএম

স্ত্রীর আত্মহত্যার দায়ে ৮ দিন পর স্বামী গ্রেপ্তার

গ্রেপ্তার আব্দুল আহাদ। ছবি: ভোরের কাগজ

হবিগঞ্জের মাধবপুরে স্বামীর বাড়িতে জায়গা না দেওয়ায় বিষ পান করে প্রবাস ফেরত স্ত্রীর আত্মহত্যা করার ঘটনায় স্বামীকে ৮ দিন পর গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৭ জুন) সন্ধ্যায় পুলিশ চৌমুহনী ইউনিয়নের মদনপুর এলাকা থেকে স্বামী আব্দুল আহাদকে গ্রেপ্তার করে।

শুক্রবার (১৮ জুন) দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়। কাশিমনগর পুলিশ ফাঁড়ির এসআই দেবাশীষ বিশ্বাস জানান, মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের রসুলপুর গ্রামের মৃত রফিক মিয়ার ছেলে আব্দুল আহাদ ভালোবেসে গোপনে বিয়ে করেন ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার সোনামুড়া গ্রামের মৃত মোশারফ মিয়ার মেয়ে সালমা বেগমকে। গত ৮ জুন সালমা আব্দুল আহাদের বাড়িতে এসে জায়গা চাইলে আব্দুল আহাদ জায়গা না দিয়ে তাকে বিদায় করে দেন। তখন বাড়ির পাশে পুকুর পাড়ে সালমা বিষ পান করে ছটফট করতে থাকলে বাড়ির লোকজন সালমাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, এ ঘটনায় সালমার মা জাহানারা বেগম বাদি হয়ে গত ১০ জুন ৪ জন জনকে আসামি করে মাধবপুর থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলায় আব্দুল আহাদ কে গ্রেপ্তার করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App