×

খেলা

সুপার লিগ শেষ না করেই যুক্তরাষ্ট্রে চলে যাচ্ছেন সাকিব

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ জুন ২০২১, ০৯:৪৩ এএম

সুপার লিগের বাকি ম্যাচ না খেলেই যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে উড়াল দিয়েছেন সাকিব আল হাসান। শুক্রবার (১৮ জুন) ভোর ৪টা ১০ মিনিটে কাতার এয়ারলাইন্সের একটি ফ্লাইটে যুক্তরাষ্ট্রের পথে রওয়ানা হয়েছেন তিনি। সাকিবের আল হাসানের এক ঘনিষ্ঠ সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। একই তথ্য গণমাধ্যমকে মোহামেডান ক্লাবের ক্রিকেট কমিটির চেয়ারম্যান মাসুদুজ্জামানও দিয়েছেন।

তিনি বলেন, ‘আমরা সাকিবের সঙ্গে কথা বলেছি। তিনি বলেছেন, সুপার লিগে খেলতে চান না, যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে যেতে চান। আমরা তার চাওয়াকে সম্মান করেছি। অনেক দিন তিনি পরিবার থেকে দূরে আছেন। তাকে ছেড়ে দেওয়াই ভালো মনে হয়েছে আমাদের। তাকে ছাড়াই আমরা সুপার লিগে খেলব।’

সে হিসেবে বৃহস্পতিবার গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষের ম্যাচ দিয়ে শেষ হচ্ছে সাকিবের এবারের ডিপিএল মিশন। ৩ ম্যাচ নিষিদ্ধ থাকার পর বৃহস্পতিবার মাঠে নেমেছিলেন সাকিব। মাত্র ১০ রান করেই আউট হয়ে যান। এ ম্যাচে সাকিব অধিনায়কত্ব করেননি। গত ৩ ম্যাচের মতো শুভাগত হোম ছিলেন মোহামেডানের নেতৃত্বে। বাকি ম্যাচগুলোতেও শুভাগতই নেতৃত্ব দেবেন।

মোহামেডানের হয়ে অবশ্য পারফরম্যান্স উজ্জ্বল ছিল না সাকিবের। শেষ ম্যাচের আগ পর্যন্ত ৭ ম্যাচে ব্যাট হাতে ৯০ রানের সঙ্গে নিয়েছেন মাত্র ৮ উইকেট। মানসিকভাবেও নড়বড়ে দেখা গেছে তাকে। গত শুক্রবার তো মেজাজ হারিয়ে লঙ্কাকাণ্ড ঘটান। মুশফিককে আউট না দেওয়ায় উইকেটে লাথি মারেন, আম্পায়ারের দিকে তেড়ে আসেন, উইকেট উপড়ে নিয়ে আছাড় মারেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App