নেইমারকে ছাড়াই ব্রাজিলের অলিম্পিক দল

আগের সংবাদ

সুইডেনের মান বাঁচালেন ফোর্সবার্গ

পরের সংবাদ

পরী মনিকেই এবার দুষলেন নারী উদ্যোক্তা হেলেনা জাহাঙ্গীর

প্রকাশিত: জুন ১৮, ২০২১ , ১০:৫৭ অপরাহ্ণ আপডেট: জুন ১৮, ২০২১ , ১১:০৩ অপরাহ্ণ

বোট ক্লাবের সাবেক সভাপতি নাসির উদ্দিন মাহমুদ। দেশের জনপ্রিয় অভিনেত্রী পরী মনিকে ধর্ষণ ও হত্যা চেষ্টার অভিযোগ ওঠার পর এরই মধ্যে তিনি ক্লাবের নির্বাহী কমিটি থেকে বরখাস্ত হয়েছেন। এ সংশ্লিষ্ট মামলায় তিনি প্রধান আসামি। গেপ্তার হওয়ার পর বর্তমানে তিনি রিমান্ডে রয়েছেন। এবার নাসির উদ্দিন মাহমুদকে পরোক্ষভাবে সৎ ও নির্দোষ দাবি করার পাশাপাশি এমন ঘটনার জন্য পরী মনিকেই দুষলেন বোট ক্লাবেরই আরেক সদস্য ও নারী উদ্যোক্তা হেলেনা জাহাঙ্গীর।

শুক্রবার (১৮ জুন) বোট ক্লাবের ঘটনা নিয়ে তিনি বলেন, একটা ধর্ষণ চেষ্টা হওয়া নারী, যাকে নাকি হত্যা চেষ্টা করা হয়েছে সে মিডিয়ার সামনে হাসে কীভাবে। দেখলাম ডিবি অফিসের সামনে যখন গেল (পরীমণি), ও ক্যামেরার সামনে কেমন মুচকি মুচকি হাসতেছিল।

হেলেনা জাহাঙ্গীর এ নিয়ে বিস্ময় প্রকাশের পাশাপাশি প্রশ্ন তোলেন, একটা ধর্ষণ চেষ্টা হওয়া নারী যাকে হত্যা চেষ্টা করা হয়েছে সে এগুলো কেমনে করে!

বোট ক্লাবের এই সদস্য আরও বলেন, দুই কোটি টাকা যদি তার (পরী মনি) সাথে লেনদেন হয়েই থাকে, আর সেই টাকার জন্য যদি নাসির উদ্দিন এমন করে থাকেন, তাহলে সে তাকে চেনেন না কেন?

এরপর হেলেনা জাহাঙ্গীর দাবি করেন, অভিযুক্ত আবাসন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদের মতো মানুষ কিছুতেই পরী মণিকে ধর্ষণের চেষ্টা করতে পারেন না। আমরা জানি না এখানে ইনজাস্টিস হচ্ছে কিনা। আমরা জাস্টিসের অপেক্ষায় আছি।

তিনি আরও জানান, নাসির সাহেব উনি চার-পাঁচবার নির্বাচিত প্রেসিডেন্ট উত্তরা ক্লাবের। আমি যতগুলো ক্লাবের সদস্য, উনি ততগুলো ক্লাবের সঙ্গে আছেন। উনার আচার-আচরণে কোনোদিনই আমরা খারাপ কিছু দেখিনি। এটা আমার ব্যক্তিগত অভিমত।

হেলেনা জাহাঙ্গীর বলেন, নাসির ভাই আমার বাসায় এসেছেন, দাওয়াত খেয়েছেন। আমি কোনোদিন উনার চোখের নজর খারাপ দেখিনি।

এই নারী উদ্যোক্তা আরও বলেন, ছেলের বউসহ আমার মেয়েরা ক্লাবের অ্যাসোসিয়েট মেম্বার। তারা রাত আটটার পরে ঘরের বাইরে থাকুক আমি চাইব না। আমার বাসার সামনে গুলশান ক্লাব। ওরা কোনোদিন যায় না। ওরা বরং বান্ধবীদের বাসায় গেলেও সন্ধ্যা সাতটার মধ্যে বাসায় ফিরে আসে।

এরপর পরী মনির রাতে ঘোরাঘুরি নিয়ে প্রশ্ন তোলেন হেলেনা জাহাঙ্গীর। তিনি বলেন, ‌‌‌‘সে (পরী মনি) তো একটা মেয়ে। সে রাত ১২টার সময় দুই গাড়ি ভরে সেই কোথায় বোট ক্লাব, সেখানে কীভাবে যায়? আমার প্রশ্ন এটাই। তাকে যে ধর্ষণ ও হত্যা চেষ্টা করা হয়েছে কেউই কিন্তু দেখেনি। আমরা যদি ১৫ সেকেন্ডের ভিডিওটা শুনি ভালো করে, সেখানে কিন্তু কোনো নারীর আওয়াজ আসেনি।

এরপর এই নারী উদ্যোক্তা দুর্নীতি দমন কমিশনকে পরীমণির সম্পদের হিসাব চাওয়ার আহ্বান জানান। তিনি বলেন, আমি দুদকের কাছে অনুরোধ করবো, তার যে সম্পদ আছে সে সম্পদের হিসাব ও জবাবদিহিতা চাইতে। অনেক বড় বড় নায়িকা-নায়করা বলছেন তিনি সাড়ে তিন কোটি টাকার গাড়িতে চড়েন কীভাবে। এমনও বলেছে যে সে এখন বনানীতে যে ফ্ল্যাটে থাকেন সেটা ২৫-৩০ কোটি টাকা দামের ফ্ল্যাট। তার একটা সোফার দাম দেড়-দুই লাখ টাকা।

গত ৮ জুন উত্তরার কাছের বিরুলিয়ায় ঢাকা বোট ক্লাবে পরী মনি তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ করেছেন থানায়।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়