×

পুরনো খবর

ধর্ষণ মামলায় নুরসহ ৫ জনকে অব্যাহতি, মামুনের বিরুদ্ধে চার্জশিট

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ জুন ২০২১, ০৯:০৪ পিএম

ধর্ষণ মামলায় নুরসহ ৫ জনকে অব্যাহতি, মামুনের বিরুদ্ধে চার্জশিট
ধর্ষণ মামলায় নুরসহ ৫ জনকে অব্যাহতি, মামুনের বিরুদ্ধে চার্জশিট

হাসান আল মামুন ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থীকে ধর্ষণ ও ধর্ষণে সহযোগিতার অভিযোগে করা মামলায় ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরসহ ৫ জনকে অব্যাহতি দিতে আদালতে আবেদন করেছে লালবাগ থানা পুলিশ। একইসঙ্গে এ মামলার প্রধান আসামি বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের সাবেক আহ্বায়ক হাসান আল মামুনকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (১৭ জুন) মামলার তদন্ত কর্মকর্তা আসলাম উদ্দিন মোল্লা ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে এ চার্জশিট দাখিল করেছেন। লালবাগ থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) স্বপন কুমার বিষয়টি নিশ্চিত করেছেন।

অব্যাহতি পাওয়া ভিপি নুর বাদে অন্য আসামিরা হলেন- বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম-আহ্বায়ক নাজমুল হাসান সোহাগ, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম-আহ্বায়ক সাইফুল ইসলাম, ছাত্র অধিকার পরিষদের সহ-সভাপতি নাজমুল হুদা এবং ঢাবি শিক্ষার্থী আবদুল্লাহ হিল বাকি।

এর আগে গত বছর ২০ সেপ্টেম্বর ঢাবির ইসলামিক স্টাডিস বিভাগের এক শিক্ষার্থী ধর্ষণ ও ধর্ষণের সহযোগিতার অভিযোগে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের সাবেক আহ্বায়ক হাসান আল মামুনকে প্রধান আসামি করে লালবাগ থানায় ৬ জনের বিরুদ্ধে মামলা করেন। এ মামলার এজাহারে ধর্ষণের সহযোগিতাকারী হিসেবে সাবেক ভিপি নুরকে ৩ নম্বর আসামি উল্লেখ করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App