মূল ঘটনা আড়াল করতেই মিথ্যা অভিযোগ: পরী মনি

আগের সংবাদ

সুয়ারেজের কুখ্যাত স্মৃতির দেখা মিলল ইউরোর মঞ্চে

পরের সংবাদ

নুসরাতের বিতর্কের মাঝে আগুনে ঘি ঢাললেন মিমি

প্রকাশিত: জুন ১৭, ২০২১ , ১২:০৫ পূর্বাহ্ণ আপডেট: জুন ১৭, ২০২১ , ১২:০৫ পূর্বাহ্ণ

টলিউডে বিতর্ক বললে এখন সবার প্রথমে কী মনে আসে বলুন তো আপনার? নিশ্চয়ই নুসরাত-নিখিলের নামই মনে আসছে। আর এই নুসরাতের ‘বোনুয়া’ ই হঠাৎ বলে বসলেন তিনি বিতর্কের পরদা ফাঁস করবেন। আর কী, সেই পোস্ট নিমিষে ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। আশা সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীদের মনে জমে থাকা একগাদা প্রশ্নের জবাব এবার মিলবে বোধহয়। খবর হিন্দুস্তান টাইমসের।

বুধবার (১৬ জুন) সকালে তার সামাজিক মাধ্যমে একটি ভিডিয়োর টিজার শেয়ার করে মিমি চক্রবর্তী জানালেন, অন্য কারও মুখ থেকে নয়। তিনি নিজেই ভক্তদের সঙ্গে খুব অল্প সময়ের মধ্যেই শেয়ার করে নেবেন তার নিজের গোপন কথা। ব্যস আর কী! একের পর এক কমেন্ট পড়তে থাকে সেই পোস্টে। সকলেরই একটাই প্রশ্ন কী সেই সিক্রেট। কোনও নতুন ছবি? জীবনের নতুন সঙ্গী? নাকি অভিনেত্রী-সাংসদ নুসরাতের সঙ্গে তার ‘বন্ধুত্ব ভাঙার’ কারণ- কোনটা জানতে পারবেন সকলে? আর সেই সিক্রেটের ধাক্কা সামলানো যাবে তো? নুসরাত জাহানের চমক শেষ হতে না হতে, এ যেন নতুন চমক নিয়ে এলেন মিমি।

অভিনেত্রীর শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে কালো স্কার্ট ও স্লিভলেস ক্রপ টপ পরে আছেন তিনি। মাথায় সবুজ টিকলি। ছিমছাম সাজে বেশ মিষ্টি লাগছে তাকে। হাতে থাকা কফির মগে চুমুক দিতে দিতে মিমি জানালেন তিনি এবার সিক্রেট শেয়ার করবে। যদিও তা নিজের ব্যাপারেই। আর সেই এপিসোডের নাম হবে ‘মিমি সিক্রেট’ । তবে, সেটা কখন-কোথায় দেখা যাবে সে ব্যাপারে কিছুই জানাননি।

প্রসঙ্গত, শেষ ‘বাজি’ ছবির শ্যুটিং করেছেন মিমি। বিধানসভা নির্বাচনে দলের হয়ে প্রচারের জন্য নিয়েছিলেন ছোট্ট বিরতি। আর ভোট শেষ হলেই ফের শ্যুটিং শুরুর কথা ছিল। কিন্তু আপাতত করোনার জন্য সমস্ত কিছুই স্থবির হয়ে রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়