×

জাতীয়

পরী মনিকে নির্যাতন: অমির দুই সহযোগী রিমান্ডে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ জুন ২০২১, ০৫:৫৮ পিএম

বিশেষ অনুমতি ছাড়া বেআইনিভাবে পাসপোর্ট রাখার দায়ে দক্ষিণখান থেকে গ্রেপ্তার অমির দুই সহযোগী বাছির ও মশিউর মিয়াকে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন ঢাকার মুখ্য মহানগর আদালত।

বুধবার (১৬ জুন) তাদেরকে আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। পরে শুনানি শেষে ঢাকা মুখ্য মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস তাদের প্রত্যেককে ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে মঙ্গলবার রাতে রাজধানীর দক্ষিণখান এলাকার একটি অফিস থেকে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ। বিশেষ অনুমতি ছাড়া বেআইনিভাবে পাসপোর্ট রাখার দায়ে তাদের প্রথমে আটক করা হয়। এরপর এ ঘটনায় দক্ষিণখান থানায় একটি মামলা করা হয়। ওই মামলায় অমি ও তার দুই সহযোগীকে আসামি করা হয়েছে।

দক্ষিণখান থানার পুলিশ সূত্রে জানা যায়, মামলাটি পাসপোর্ট অ্যাক্টে করা হয়েছে। দক্ষিণখান থানার আশকোনা হাজি ক্যাম্প সংলগ্ন সিঙ্গাপুর ট্রেনিং সেন্টার নামে একটি প্রতিষ্ঠান রয়েছে তুহিন সিদ্দিকী অমির। প্রতিষ্ঠানটি অমির হলেও এর পরিচালনার দায়িত্বে ছিলেন বাছির ও মশিউর মিয়া।

তাদের মধ্যে একজন প্রতিষ্ঠানটির এক্সিকিউটিভ ডিরেক্টর এবং অন্যজন মার্কেটিং ডিরেক্টর। সেখানে অভিযান চালিয়ে ১০২টি পাসপোর্ট জব্দসহ তাদেরকে আটক করা হয়। আটকের পর ঢাকা জেলা পুলিশ বাদী হয়ে দক্ষিণখান থানায় একটি মামলা করে। সেই মামলায় বাছির ও মশিউর মিয়াকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

গত ৯ জুন (বুধবার) রাতে ঢাকা বোট ক্লাবে ধর্ষণ ও হত্যার চেষ্টা করা হয় বলে অভিযোগ করেন পরী মনি। গত রবিবার রাতে প্রথমে তার ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে বিষয়টি তুলে ধরেন এই অভিনেত্রী। পরবর্তীতে সংবাদ সম্মেলন করে বিষয়টি নিয়ে বিস্তারিত বলেন তিনি। তখন তিনি অভিযোগ করে বলেন চারদিন বিভিন্ন জায়গায় ঘুরেও কোনো সহযোগিতা পাননি। পরে সংবাদ সম্মেলনের ২৪ ঘণ্টার মধ্যেই প্রধান আসামি নাসির মাহমুদসহ অমিকে গ্রেপ্তার করে পুলিশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App